1. mznrs@yahoo.com : MIZANUR RAHMAN : MIZANUR RAHMAN
  2. jmitsolutionbd@gmail.com : jmmasud :
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০২:২২ অপরাহ্ন

শ্রীপুরে করোনায় সুস্থ হয়ে বাড়ি ফিরলেন ১৮ জন

  • প্রকাশিত : মঙ্গলবার, ১২ মে, ২০২০
  • ৬৩৫ জন সংবাদটি পড়েছেন।

 

তাজুল ইসলাম, গাজীপুরঃ

গাজীপুরের শ্রীপুরে করোনাভাইরাস জয় করে বাড়ি ফিরলেন ১৮ জন। মঙ্গলবার (১২ মে) দুপুর তাদেরকে সংবর্ধনা দিয়ে ছাড়পত্র দিয়েছেন শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকরা।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত থেকে করোনাজয়ীদের হাতে ছাড়পত্র ও উপহার সামগ্রী তুলে দেন স্থানীয় সংসদ সদস্য ও গাজীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সবুজ।
উপহার সামগ্রীর মধ্যে রয়েছে একটি সূর্যমুখী ফুল, সয়াবিন তেল, মাল্টা, চাল, লাল শাক, শশা, ডাল, আপেল, লেবু ও দুটি দেশি মুরগি।
এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট শামসুল আলম প্রধান, শ্রীপুর পৌরসভার মেয়র আনিছুর রহমান, ভাইস চেয়ারম্যান মাহতাব উদ্দিন ও লুৎফুন্নাহার মেজবাহ্, শ্রীপুর পৌর আওয়ামী লীগের সভাপতি মো. সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক নুরে আলম মোল্লা, জেলা আওয়ামী লীগের ক্রীড়া সম্পাদক হুমায়ুন কবির হিমু, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. প্রণয় ভূষণ দাস, আবাসিক কর্মকর্তা ডা. এএসএম ফাতেহ্ আকরাম, ৭নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ হাবিবুল্লাহ্, ৭নং ওয়ার্ড কাউন্সিলর আমজাদ হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা. এএসএম ফাতেহ্ আকরাম জানান, গত ১৩ এপ্রিল আইইডিসিআরে নমুনা পরীক্ষা করে শ্রীপুরে প্রথম দুই নারীসহ পাঁচজনের দেহে করোনাভাইরাস ধরা পড়ে। এ পর্যন্ত উপজেলায় ২৫ জনের দেহে করোনাভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে। আক্রান্তদের স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে বিভিন্ন ধরনের স্বাস্থ্য পরামর্শ দেয়াসহ বিভিন্ন ধরনের পর্যবেক্ষণে রাখা হয়েছে। এদের মধ্যে ১৮ জন সুস্থ হয়েছেন ও একজনের মৃত্যু হয়েছে।
এ পর্যন্ত এ উপজেলা থেকে ৬৭৪ জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়েছে। এর মধ্যে ৫৯০ জনের রিপোর্টে ২৫ জনের করোনা পজিটিভ এসেছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design Developed By : JM IT SOLUTION