1. mznrs@yahoo.com : MIZANUR RAHMAN : MIZANUR RAHMAN
  2. jmitsolutionbd@gmail.com : jmmasud :
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১০:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
লালমোহনের ইউএনওকে বিদায় সংবর্ধনা শেখ হাসিনার নেতৃত্বে এদেশে সকল ধর্মের মানুষে শান্তিপূর্ণভাবে বসবাস করছে-এমপি শাওন চতুর্থ শ্রেণি কর্মচারী সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম আব্দুল আজিজ এর ৩৩তম মৃত্যুবার্ষিকী অনুষ্ঠিত শেখ হাসিনার কল্যাণে তলাবিহীন ঝুড়ির দেশ থেকে আজকে সম্ভাবনাময় বাংলাদেশ হয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী এ.এম.এইচ কলেজে টি-২০ প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত।। দেশ আলো নগরীর নথুল্লাবাদ থেকে কৌশলে পাখি উদ্ধার করলো AWB -দেশ আলো ছাত্রীকে যৌন হেনস্তার দায়ে প্রধান শিক্ষক গ্রেফতার বরিশাল বিভাগীয় স্বাস্থ্য পরিচালককে ফুলেল শুভেচ্ছা জানান সিভিল সার্জন ডা: মারিয়া হাসান বর্ণাঢ্য আয়োজনে লালমোহনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত বিশ্ব পর্যটন দিবস আজ।। দেশ আলো

‘রূপালী আগুন’ প্রকাশনে কবি মোঃ ঈমান হাওলাদার আলিফ এর কাব্যগ্রন্থ “বৃত্তের বাহিরে” প্রকাশ

  • প্রকাশিত : সোমবার, ১৯ এপ্রিল, ২০২১
  • ৭৮৮ জন সংবাদটি পড়েছেন।

আব্দুল্লাহ আল হাসিব: অমর একুশে বইমেলা-২০২১ এ প্রকাশিত হলো রূপালী আগুন প্রকাশনের ব্যানারে নব্য কবি মোঃ ঈমান হাওলাদার আলিফ এর একক কাব্যগ্রন্থ “বৃত্তের বাহিরে”। বইটি প্রকাশ করতে পেরে বেশ আনন্দ প্রকাশ করেছে বিশিষ্ট কবি ও সাহিত্যিক, প্রকাশক- মোঃ শহিদুল ইসলাম (ইমরান)।

বৃত্তের বাহিরে বইটি ৪ ফর্মার অর্থাৎ ৬৪ পৃষ্ঠায় মোট ৪১টি কবিতা নিয়ে তৈরি করা হয়েছে। বইটির আইএসবিএন নম্বর- ‪978-984-35-0584-2‬ । বইটিতে উৎসর্গ করা হয়েছে সুবিধাবঞ্চিত শিশুদের।বইটির প্রচ্ছদ করেছেন খ্যাতিমান প্রচ্ছদ শিল্পী খন্দকার এনামুল হক। বইটি কম্পোজ করেছে নূর হোসেন কম্পিউটার। বইটির পরিবেশনায় আছে ছিন্নপত্র। এছাড়া যশোর জেলার অভয়নগরের ‘বইমেলা’ লাইব্রেরী ও পরিবেশনা করেছে বইটি। অনলাইন পরিবেশনায় আছে রকমারি.কম। বইটির সার্বিক সহযোগিতা ও বইটির প্রকাশের জন্য যাবতীয় আর্থিক খরচ সহ সকল কাজ পরিচালনা করেন যশোর অভয়নগরের মহান ব্যক্তি জনাব আব্দুর রব। জনাব আব্দুর রব সাধারণ মানুষ, তবে তিনি চারিত্রিক ও মানসিক দিক থেকে সত্যি অসাধারণ এক ব্যক্তিত্ব। বইটির গায়ের মূল্য রাখা হয়েছে ২০০ টাকা।

বিশিষ্ট কবি ও সাহিত্যিক, প্রকাশক মোঃ শহিদুল ইসলাম ইমরান বইটি নিয়ে বলেন, “কবি মোঃ ঈমান হাওলাদার আলিফ ইতিমধ্যে লেখালেখিতে বেশ সফলতার পরিচয় দিয়েছে। কবি তার মনের মাধুরি মিশিয়ে অসাধারণভাবে রচনা করেছে বৃত্তের বাহিরে কাব্যগ্রন্থটি। বর্তমান সময়ের পান্ডুলিপি প্রণয়কালে কবির রচনাশেলী ও কবিতার মর্মকথা মুগদ্ধ করেছে আমাকে। কবি তার সৃজনশীলতার সবটুকু দিয়ে অসাধারণ শৈল্পিক কাব্য রচনা করেছে । বইটি পড়ে সত্যি আমি মুগ্ধ। আমার দৃঢ় বিশ্বাস কাব্যপ্রেমী পাঠকের কাব্য রস আস্বাদনে এই বইটি অসাধারণ ভূমিকা রাখবে। এরকম একটি বই প্রকাশ করতে পেরে সত্যি আমি অসম্ভম আনন্দিত। আমি কবির উজ্জ্বল ভবিষ্যৎ ও সর্বাঙ্গীন মঙ্গল কামনা করছি। অবশেষে বইটির সাফল্য কামনা করে শেষ করছি”।

প্রসঙ্গত, মোঃ ঈমান হাওলাদার আলিফ যশোর জেলার অভয়নগর থানায় নওয়াপাড়া পৌরসভার বুইকরা গ্রামে জন্মগ্রহণ করেন। ২০১৬ সালে ‘দৈনিক নওয়াপাড়া’ পত্রিকায় তার প্রথম কবিতা ‘মুজিব তুমি’ প্রকাশিত হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design Developed By : JM IT SOLUTION