1. mznrs@yahoo.com : MIZANUR RAHMAN : MIZANUR RAHMAN
  2. jmitsolutionbd@gmail.com : jmmasud :
রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৩:১৩ পূর্বাহ্ন

বিএনপি’র সমাবেশে চমক দেখালেন ছাত্রদল নেতা মাহামুদ হাসান তানজিল

  • প্রকাশিত : রবিবার, ৫ ডিসেম্বর, ২০২১
  • ৯২৪ জন সংবাদটি পড়েছেন।

বিশেষ প্রতিনিধি, বরিশাল: বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবীতে বরিশালে দলটির বিভাগীয় সমাবেশ অনুষ্ঠিত হয়। শুক্রবার দুপুরে নগরীর জিলা স্কুল মাঠে দলটির পূর্বনির্ধারিত এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশ সফল করতে মহানগরীর বিভিন্ন ওয়ার্ড থেকে মিছিল নিয়ে সমাবেশেস্থলে উপস্থিত হন বিএনপি ও তার অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। এসময় বিশাল মিছিল নিয়ে সমাবেশস্থল জিলা স্কুল মাঠে যোগদান করে উপস্থিত সমাবেশে কেন্দ্রীয় নেতাদের নজর কাড়েন ছাত্রনেতা মাহামুদ হাসান তানজিল।

মাহামুদ হাসান তানজিলের নেতৃত্বে বরিশাল মহানগর ছাত্রদলের বিশালাকার মিছিলটি সমাবেশে যোগ দেয়।।

বরিশাল মহানগর ছাত্রদলের সিনিয়র যুগ্ম সম্পাদক মাহামুদ হাসান তানজিলের নেতৃত্বে বরিশাল মহানগর ছাত্রদলের বিশালাকার মিছিলটি জিলা স্কুল মাঠে প্রবেশ করলে মঞ্চের মাইকে ঘোষণার মাধ্যমে তাদের করতালি দিয়ে বরণ করে নেয়। সমাবেশ শুরুর পরে এই ছাত্রনেতার নেতৃত্বাধীন কর্মীরা শ্লোগানে মাঠ প্রকম্বিত করে তোলে। এদিকে তার দৃঢ়চেতা মনবল ও মাঠে শো-ডাউন দেখে একাধিক নেতা প্রসংশা করেছেন।

এদিকে সমাবেশ সফল করতে বরিশাল বিভাগের বিভিন্ন জেলা ও মহানগরের বিভিন্ন ওয়ার্ড থেকে নেতা-কর্মীরা যোগদান করেন।

নগর বিএনপির আহ্বায়ক মনিরুজ্জামান খান ফারুকের সভাপতিত্বে ও সদস্য সচিব এ্যাড. মীর জাহিদুল কবির জাহিদের সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দলটির স্থায়ী কমিটির সদস্য মীর্জা আব্বাস। এছাড়া বিশেষ অতিথি হিসেবে ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান ব্যারিষ্টার শাহজাহান ওমর (বীরউত্তম), বিএনপির জাতীয় নির্বাহী কমিটির যুগ্ম মহাসচিব এ্যাড. মজিবর রহমান সরোয়ার ও বরিশাল বিভাগের সাংগঠনিক সম্পাদক এ্যাড. বিলকিস জাহান শিরিন।

সমাবেশে মাহামুদ হাসান তানজিলের নেতৃত্বে বরিশাল মহানগর ছাত্রদলের কর্মী সমর্থকরা।।

সমাবেশে বক্তারা সরকারের সমালোচনা করে বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও অবিলম্বে উন্নত চিকিৎসার জন্য বিদেশ প্রেরনের দাবী তুলে ধরেন।

এদিকে বিএনপির বিভাগীয় সমাবেশকে ঘিরে বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়। পাশাপাশি সমাবেশস্থলের আশপাশে জলকামান ও এপিসি রাখা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design Developed By : JM IT SOLUTION