1. mznrs@yahoo.com : MIZANUR RAHMAN : MIZANUR RAHMAN
  2. jmitsolutionbd@gmail.com : jmmasud :
রবিবার, ০৩ জুলাই ২০২২, ০১:৩৮ পূর্বাহ্ন

মন মাতা‌নো ফু‌লের সৌন্দ‌র্যে স‌জ্জিত হ‌চ্ছে বেগম র‌হিমা ইসলাম ক‌লেজ ক্যাম্পাস

  • প্রকাশিত : শনিবার, ১৫ জানুয়ারী, ২০২২
  • ২০৬ জন সংবাদটি পড়েছেন।

শশীভূষণ প্রতিনিধি:

ক্যাম্পাস জু‌ড়ে নানান জা‌তের সা‌রি সা‌রি ফু‌ল গাছ । সাদা লাল নীলসহ নানান র‌ঙের বাহারী ফু‌লের মঞ্জরী এখনই নজর কাড়‌া শুরু কর‌ছে সক‌লের । প্রশাস‌নিক, অ্যাকা‌ডে‌মিক ভবনের সামনে ও শহীদ মিনা‌রের একুল ওকুল সব কু‌লেই ‌ সবুজে পল্ল‌বিত নানান জা‌তের ফুল গা‌ছের সমা‌রোহ। রজনীগন্ধা, গোলাপ, জুই, চা‌মেলী ও সূর্যমু‌খিসহ বাহারী ফুল গাছ এখনই যে কা‌রোই দ‌ৃষ্টি কাড়‌ছে।পরিছন্ন সাজা‌নো প‌রিপা‌টিময় ফুল বাগা‌ন ক‌লেজ ক্যাম্পা‌সের সৌন্দর্য বহুগুণ ব‌ৃদ্ধি কর‌ছে।

ক‌লেজসূ‌ত্রে জানা গে‌ছে উপ‌জেলা ক‌ৃষি অ‌ফি‌সের পরাম‌র্শে ক‌লেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ শরিফুল আলম সো‌য়েবের সা‌র্বিক দিক‌ নি‌র্দেশনায় নিয়‌মিত ক‌লেজ ক্যাম্পা‌সের ফুল বাগা‌নের প‌রিচর্যা করা হ‌চ্ছে। ই‌তোম‌ধ্যে ক‌য়েক মাস আ‌গে লা‌গা‌নো গা‌ছে ফুল আস‌তে শুরু কর‌ছে।

নতুন ফুল দিন এবং রাত যে কোন সম‌য়ে ক‌লেজ ক্যাম্পা‌সে আগম‌নে বিষণ্ন মন‌কে স্ব‌স্থি এ‌নে দি‌বে। রা‌তের ক‌লেজ ক্যাম্পা‌সের আ‌লোকসজ্জা আর নানা ফু‌লের মেলবন্ধ‌নে অন্য রকম আ‌বেগময় অনুভূ‌তি তৈ‌রি ক‌রে । খোশ মেজাজ আর ফুরফু‌রে রোমান্সকর ভাবনার দোলা দেয় ম‌নে। বন্ধু-ব‌ান্ধব বা প‌রিবার সমেত সময় কাটা‌নো যায় গোধূলিবেলার পূর্বা‌ন্ন সম‌য়ে।

সুস‌জ্জিত এমন ক‌লেজ‌টি হ‌লো চরফ্যাশন-মনপুরার যাদুকরী উন্নয়‌নের আলোকময় বরপুত্র দ্বীপ‌জেলা ভোলার পাল‌লিক ম‌ৃত্তিকার হিরণ্ময় আইকন আবদুল্লাহ আল ইসলাম জ্যাক‌বের মমতাময়ী মা‌য়ের না‌মে প্র‌তি‌ষ্ঠিত শ‌শিভূষণ বেগম র‌হিমা ইসলাম ক‌লেজ।

শ‌শিভূষণ বাজার সংলগ্ন চরফ্যাশন-দ‌ক্ষিণ আইচা আঞ্চ‌লিক মহাসড়‌কের পা‌শে অব‌স্থিত ক‌লেজ‌টির অবকাঠা‌মোগত নান্দনিকতা সড়ক প‌থের প‌রিবহণ যাত্রীসহ যে কা‌রোই নজর কাড়ার জন্য য‌থেষ্ট। উপরন্তু ক‌লেজ ক্যাম্পা‌সের নব আসা বাহারী ফু‌লেল ‌সৌন্দর্য ভ্রমণ‌প্রে‌মি‌দের জন্য বাড়‌তি আয়া‌েজন।

এ ব্যাপা‌রে কলে‌জের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শ‌রিফুল আলম সো‌য়েব ব‌লেন-দা‌য়িত্ব নেয়ার পর থে‌কেই কলেজ‌টি‌কে ভোলা জেলার ম‌ডেল ক‌লেজ হি‌সে‌বে প্র‌তি‌ষ্ঠিত কর‌তে কাজ করে যাচ্ছি।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design Developed By : JM IT SOLUTION