1. mznrs@yahoo.com : MIZANUR RAHMAN : MIZANUR RAHMAN
  2. jmitsolutionbd@gmail.com : jmmasud :
রবিবার, ২৯ মে ২০২২, ১১:৫০ পূর্বাহ্ন

সুষ্ঠ ও শান্তিপূর্ণ পরিবেশে লালমোহন বদরপুর ইউনিয়নের ভোট গ্রহণ সম্পন্ন, চেয়ারম্যান পদে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী বিজয়ী

  • প্রকাশিত : মঙ্গলবার, ২২ মার্চ, ২০২২
  • ৮৬ জন সংবাদটি পড়েছেন।

অপু হাসান লালমোহন (ভোলা) প্রতিনিধি:

মামলার আতঙ্ক, গুজব ও সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে উৎসব পরিবেশের মধ্য দিয়ে এবং কোন রকম অপ্রীতিকর ঘটনা ছাড়াই ভোলার লালমোহন উপজেলার বদরপুর ইউনিয়নের ভোট গ্রহন সম্পন্ন হয়েছে।

নির্বাচনে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী আসাদ মেলকার আনারস প্রতীক নিয়ে বেসরকারি ভাবে ৭১৯৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্ধী নৌকা প্রতীকের প্রার্থী পেয়েছেন ৪৯১২ ভোট।

সোমবার (২১ মার্চ) সকাল ৮টায় ভোট গ্রহণ শুরু হয়ে কোন রকম বিরতি ছাড়া একটানা বিকাল ৪টা পর্যন্ত চলে ভোট গ্রহণ। সকালে নারী ভোটারের উপস্থিতি ছিল চোখে পড়ার মত। প্রচন্ড রোদের মধ্যে লাইনে দাড়িয়ে ভোটারদেরকে ভোট দেয়ার জন্য অপেক্ষা করতে দেখা গেছে। শুরুতে পুরুষ ভোটারের উপস্থিতি কম থাকলেও বেলা বাড়ার সাথে সাথে পুরুষ ভোটারের উপস্থিতি বাড়ে।

শান্তি শৃঙ্খলা বজায় রাখতে নির্বাচনের মাঠে উপস্থিত ছিলেন বিপুল সংখ্যক আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।অপ্রীতিকর ঘটনা এড়াতে ইউনিয়নের ১৪টি ভোট কেন্দ্রে র্যা ব, পুলিশ ও আনসার বাহিনীসহ ছিল ৩ জন নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ, স্টাইকিং ফোর্স ও মোবাইল টিম।

গত ১০ ফেব্রুয়ারি বদরপুর ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও উচ্চ আদালতের আদেশের পরিপ্রেক্ষিতে ৪ সপ্তাহের জন্য ভোটগ্রহণ বন্ধ ঘোষণা করেছে নির্বাচন কমিশন । সেখানে বলা হয়েছে, হাইকোর্টে রিট পিটিশন করায় ভোলার লালমোহন উপজেলার বদরপুর ইউনিয়ন পরিষদের নির্বাচন আদেশের তারিখ থেকে চার সপ্তাহের জন্য স্থগিত করা হয়েছে।

বদরপুর ইউনিয়নে ৭ জন চেয়ারম্যান প্রার্থীসহ সদস্য পদে মোট ৬২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এখানে মোট ভোটার রয়েছে ২৯ হাজার ৪৮৪ জন। যার মধ্যে নারী ভোটার রয়েছে ১৪ হাজার ২৮৪ জন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design Developed By : JM IT SOLUTION