1. mznrs@yahoo.com : MIZANUR RAHMAN : MIZANUR RAHMAN
  2. jmitsolutionbd@gmail.com : jmmasud :
রবিবার, ২৯ মে ২০২২, ১১:১৯ পূর্বাহ্ন

যৌতুক না দেয়ায় তালতলীতে গৃহবধূকে কুপিয়ে জখম

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১২ মে, ২০২২
  • ৫৭ জন সংবাদটি পড়েছেন।

স্টাফ রিপোর্টার।। বরগুনা জেলার তালতলী উপজেলার মনসাতলী গ্রামে যৌতুকের টাকা না দেয়ায় এক গৃহবধূকে পিটিয়ে ও কুপিয়ে রক্তাক্ত করার অভিযোগ উঠেছে পাষণ্ড স্বামী ও তার পরিবারের বিরুদ্ধে। বুধবার (১১মে) রাত ৯টায় এ ঘটনা ঘটে।

আহতের নাম কারিনা আক্তার। সে ওই গ্রামের বাসিন্দা জুয়েল হাওলাদারের স্ত্রী। আহতের বাবা আবুল হোসেন তালুকদার জানান, গত তিন বছর পূর্বে তার মেয়ে কারিনা আক্তারের সাথে পাঁচ করালিয়া ইউনিয়নের মনসা তলি গ্রামের বাসিন্দা আব্দুর রশিদ হাওলাদারের ছেলে জুয়েল হাওলাদারের পারিবারিক প্রস্তাবের মাধ্যমে বিয়ে হয়। বিয়ের সময় কারিনার পরিবার জুয়েলকে নগদ অর্থ ও মোটর সাইকেলসহ প্রায় ২ লক্ষ টাকার মালামাল দেয়। এরপর বছর ঘুড়তে না ঘুড়তে প্রায় সময় জুয়েল বিদেশে যাবে বলে কারিনাকে তার পিত্রালয় তিন লক্ষ টাকা যৌতুক আনতে বলে। এতে সে অপারগতা স্বীকার করলে প্রায় সময়ই তাকে মারধর করতে থাকে। কিন্তু কারিনা মুখ বুজে সব সহ্য করতে থাকে। তারই ধারাবাহিকতায় ঘটনার দিন বুধবার রাতে কারিনাকে তার বাবার বাড়িতে গিয়ে তিন লক্ষ টাকা আনতে বলে। এতে সে রাজি না হওয়ায় জুয়েল ও তার মা হালিমা মিলে প্রথমে তাকে হাতুড়িপেটা করে। পরে হত্যার উদ্দেশ্যে ধারালো অস্ত্র দিয়ে মাথায় এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে। তার ডাক চিৎকারে স্থানীয়রা ঘটনাস্থলে ছুটে গিয়ে আহত কে গুরুতর অবস্থায় উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানের কর্তব্যরত চিকিৎসকরা তার অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

ওই ইউনিটের কর্তব্যরত সহকারী অধ্যাপক ডাঃ আব্দুর রহিম জানান, তার প্রচন্ড রক্তক্ষরণ হওয়ার কারণে সে আশঙ্কায় রয়েছে। বর্তমানে সে হাসপাতালের বেডে মৃত্যুর সাথে লড়াই করছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান স্বজনের বাবা আবুল হোসেন তালুকদার।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design Developed By : JM IT SOLUTION