1. mznrs@yahoo.com : MIZANUR RAHMAN : MIZANUR RAHMAN
  2. jmitsolutionbd@gmail.com : jmmasud :
রবিবার, ০৩ জুলাই ২০২২, ০১:৪১ পূর্বাহ্ন

শেখ হাসিনার নেতৃত্বে শিক্ষাব্যবস্থার ব্যাপক উন্নতি হয়েছে-এমপি শাওন

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২ জুন, ২০২২
  • ১০৫ জন সংবাদটি পড়েছেন।

অপু হাসান। ,লালমোহন (ভোলা) প্রতিনিধি:

ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সংবিধানের শিক্ষাকে সব থেকে বেশি গুরুত্ব দিয়েছিলেন। আর তার অবর্তমানে শিক্ষা খাতে ব্যাপক বরাদ্দ দিচ্ছেন তারই সুযোগ্য কন্যা।শেখ হাসিনা একজন শিক্ষাবান্ধব সরকার। তার নেতৃত্বে দেশের শিক্ষাব্যবস্থা আজ ব্যাপকভাবে উন্নতি হয়েছে। দেশের শিক্ষাব্যবস্থা আরও উন্নয়নের দিকে এগিয়ে চলছে।
বৃহস্পতিবার দুপুরে ভোলার লালমোহন উপজেলা পরিষদ চত্বরে পরিচালন ও উন্নয়ন প্রকল্প, স্থানীয় সরকার ও জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সি (জাইকা) সহোযোগিতায় ও উপজেলা প্রকৌশলী বাস্তবায়নে ১০ লক্ষ টাকা ব্যয়ে ৪ শিক্ষা প্রতিষ্ঠানে বেঞ্চ বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
তিনি বলেন, আওয়ামী লীগ যখনই রাষ্ট্রক্ষমতায় আসে, তখনই দেশ ও দেশের মানুষের সার্বিক উন্নয়ন হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমানে দেশের অগ্রগতিই প্রমাণ করছে আওয়ামী লীগ সরকার উন্নয়নবান্ধব সরকার।যারা আগামীর উন্নত সমৃদ্ধশালী বাংলাদেশের নেতৃত্ব দেবেন, তাদের সুশিক্ষায় শিক্ষিত করার লক্ষ্যে শিক্ষা খাতে ব্যাপক উন্নয়ন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নিরাপদে পাঠদানের জন্য সারা দেশে উন্নত একাডেমিক ভবন নির্মাণের মাধ্যমে বঙ্গবন্ধু কন্যা প্রমাণ করেছেন, তিনি একজন শিক্ষাবান্ধব রাষ্ট্রনায়ক।

এর পরে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মাসিক সমন্বয় সভায় প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন এমপি শাওন।
এ সময় উপস্থিত ছিলেন,লালমোহন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, পৌর আওয়ামী লীগের আহ্বায়ক শফিকুল ইসলাম বাদল,প্রকৌশলী বিল্লাল হোসেনসহ আরো অনেকে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design Developed By : JM IT SOLUTION