1. mznrs@yahoo.com : MIZANUR RAHMAN : MIZANUR RAHMAN
  2. jmitsolutionbd@gmail.com : jmmasud :
রবিবার, ০৩ জুলাই ২০২২, ০২:১৬ পূর্বাহ্ন

ভোলার চরফ্যাশনে  আশংকা জনকহারে বাড়ছে চুরির ঘটনা

  • প্রকাশিত : মঙ্গলবার, ৭ জুন, ২০২২
  • ৭৩ জন সংবাদটি পড়েছেন।

অনলাইন ডেস্ক:

ভোলার চরফ্যাশনে  আশংকা জনকহারে বাড়ছে চুরির ঘটনা।আইন শৃঙ্খলার বাহিনীর কিছুটা তৎপরতার অভাবে বাসাবাড়িতে ইদানিং  চুরির  ঘটনা  ব্যাপকহারে বেড়েছে। নানা কৌশলে চোরের চুরির ঘটনায় আতঙ্কিত হয়েছে পড়েছে সাধারণ মানুষ। চোর- ডাকাতরা বিভিন্ন কৌশলে ঘরে ঢুকে লুটে নিচ্ছে সোনা গয়না টাকা পয়সা,মোবাইল। ধারনা করা হচ্চে কোন  চেতনা নাশক ঔষধ দেয়ার কারনে ঘরে থাকা কেউ টেরও পাচ্ছে না। পুলিশ কিছুতেই এসব চোর- ডাকাতদের আটকাতে পারছে না, অপ্রতিরোধ্য হয়ে উঠছে চোর- ডাকাত চক্ররা। বারবার চুরি করে পার পেয়ে যাচ্ছে, তাদেরকে কেউ আটকাতে পারছেনা,এই সুযোগে চোর- ডাকাতরা দিন দিন  আরও বেপরোয়া হয়ে উঠেছে।

সোমবার রাতে চরফ্যাশন পৌর মেয়রের  বাসা থেকে মটরসাইকেল চুরি হয়েছে। একই রাতে এওয়াজপুর গ্রামের আলহাজ নূরুল্লাহ মাষ্টার বাড়িতে সরকারি প্রাইমারির শিক্ষক নেছার  উদ্দিন  নয়নের বাড়িতে রাতের অন্ধকারে জানালার গ্রিল কেটে চোরচক্র ঘরে প্রবেশ নগদ ১ লাখ ২১ হাজার টাকা ও গয়নাসহ ১০ ভরি স্বর্ণালঙ্কার লুটে নেয়।এসময় সবাই  গভীর ঘুমে ছিল। বাহির থেকে  ঘরে  চালার নীচ থেকে কোন চেতনানাশক স্প্রে ছিটিয়ে এই ঘটনা ঘটিয়েছে বলে ধারনা করা হচ্ছে।

শশীভূষন থানার ওসি মিজানুর রহমান পাটওয়ারি বলেন,এওয়াজপুরে শিক্ষকের বাড়িত চুরির ঘটনায় পুলিশ ঘটস্হলে  গিয়ে আলামত  সংগ্রহ করেছে।চুরি হওয়া দুটি মোবাইল ফোনে ট্রাকিং করে প্রাথমিকভাবে চোরের সন্ধান পাওয়া গেছে।দ্রুত সময়ের মধ্যে চোর সনাক্ত করা যাবে।

রবিবার দিনদুপুরে চরফ্যাসন পৌরসভা ৩ নং ওয়ার্ডের মর্ডান পাড়া পারভেজের বাসার দুই ভাড়াটিয়ার বাসার দরজার তালা ভেঙে নগদ, টাকা ও স্বর্নালংকার নিয়ে যায়। একই দিনে পৌরসভা ৫নং ওয়ার্ডের মফিজুল ইসলামের বাড়িতে সুপার স্টার কোম্পানীর প্রতিনিধি মেহেদি হাসানের বাসা থেকে নগদ ৫৮ হাজার  টাকা, ল্যাপটপ, স্বর্ণালঙ্কার ও চেক বইর পাতা চুরি হয়েছে। গত ৩১ মে রাতে আসলামপুর ইউপির সাবেক মেম্বার আবদুর রবের বাসার দরজা ভেঙে অস্ত্রের মুখে হাত পা বেধেঁ ৮ ভড়ি স্বর্নালংকারসহ নগদ ১৫ হাজার টাকা লুটে নেয় ডাকাতরা। এর আগে চরফ্যাশন পৌরসভার ৪ নং ওয়ার্ডে  সিমলা গার্মেন্টসের মালিক জাকির হোসেনের বাসার দরজার তালা ভেঙে নগদ ২ লাখ ৭০ হাজার টাকা, ২০ বড়ি স্বর্ণালঙ্কার লুটে নেয়। একই ওয়ার্ডে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ইয়াছিন মোহাম্মদের বাড়িতে, হালিমাবাদ ২নং ওয়াডের্র শাহিন ফরাজি মুদি দোকান, এতিমখানার মোড়ে মিজানের ব্যাটারির দোকান চুরি হয়েছে।

চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মনির হোসেন বলেন- ইতোমধ্যে সন্দেহজন দুই চোরকে আটক করা হয়েছে। অন্যান্য চোরদের  সনাক্ত করে আটকের চেষ্টা চলছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design Developed By : JM IT SOLUTION