1. mznrs@yahoo.com : MIZANUR RAHMAN : MIZANUR RAHMAN
  2. jmitsolutionbd@gmail.com : jmmasud :
রবিবার, ০৭ অগাস্ট ২০২২, ০৯:৪৪ অপরাহ্ন

স্বাধীনতার পর জাতির পিতা খেলাধুলার দিকে বিশেষ দৃষ্টি দিয়েছিলেন-এমপি শাওন

  • প্রকাশিত : বুধবার, ২ মার্চ, ২০২২
  • ১৪৯ জন সংবাদটি পড়েছেন।

অপু হাসান। লালমোহন। প্রতিনিধিঃ

ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, স্বাধীনতার পর জাতির পিতা খেলাধুলায় দিকে বিশেষ দৃষ্টি দিয়েছিলেন। তিনি একটা যুদ্ধবিধ্বস্ত দেশ গড়ে তুলছেন,তখনও তিনি খেলাধুলাকে ভোলেননি। তার সময়ে ১৯৭২ সালে বাংলাদেশ ফুটবল ফেডারেশন প্রতিষ্ঠিত হয় এবং ১৯৭৪ সালে বাংলাদেশ ফিফার সদস্যপদ পায়। যেটা খুব অসাধ্য সাধন করার বিষয় ছিল।

মঙ্গলবার দুপুরে ভোলার লালমোহনে উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে সরকারি মডের মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে বঙ্গবন্ধু লালমোহন প্রিমিয়ার ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনে প্রধান অতিথি বক্তব্যে এসব কথা বলেন তিনি। এমপি শাওন আরো বলেন, খেলাধুলা মাদকমুক্ত সমাজ গড়তে সহায়ক শক্তি হিসেবে কাজ করে। তাই উন্নত জাতি ও মাদকমুক্ত সমাজ গঠনে খেলাধুলার বিকল্প নেই। ক্রিকেট খেলার মাধ্যমে বাংলাদেশ আজ সারা বিশ্বে পরিচিতি লাভ করেছে। বাংলাদেশ মহান মুক্তিযুদ্ধে বিজয় অর্জন করেছে। আমরা বিজয়ী জাতি আর বিজয়ী জাতি হিসেবে বিশ্ব দরবারে মাথা উঁচু করে চলব। আজকের এই শিশুরাই তো আগামী দিনের ভবিষ্যৎ। তারাই দেশকে এগিয়ে নিয়ে যাবে।

এর আগে জাতীয় বীমা দিবস উপলক্ষে লালমোহন চৌরাস্তার মোড়ে র‌্যালি ও সমাবেশে অংশগ্রহন করেন এমপি শাওন। উপজেলা নির্বাহী কর্মকর্তা পল্লব কুমার হাজরা সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন,পৌর আওয়ামী লীগের আহ্বায়ক শফিকুল ইসলাম বাদল,লালমোহন প্রেসক্লাবের সভাপতি মোঃরুহুল আমিন,ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক রাহাত আনোয়ারসহ আরো অনেকে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design Developed By : JM IT SOLUTION