1. mznrs@yahoo.com : MIZANUR RAHMAN : MIZANUR RAHMAN
  2. jmitsolutionbd@gmail.com : jmmasud :
রবিবার, ০৭ অগাস্ট ২০২২, ১০:২৪ অপরাহ্ন

প্রধানমন্ত্রীর উপহারের ঘর দিবে বলে প্রতারণা করে অর্থ আদায়, আটক-২

  • প্রকাশিত : বুধবার, ৩ আগস্ট, ২০২২
  • ১৯ জন সংবাদটি পড়েছেন।

অপু হাসান , লালমোহন (ভোলা) প্রতিনিধি ॥

ভোলার লালমোহনে প্রধানমন্ত্রীর ভিষণ-২ প্রকল্পের আওতায় ভূমিহীন ও গৃহহীনদের ঘর দেয়া ও বিভিন্নজনকে চাকুরি দেয়ার নামে অর্থ আদায়ের অভিযোগে মোহাম্মদ আলী সরকার (৬৫) ও তার সহযোগী সুরেন্দ্র নাথ ঢালী (৪৫) নামে দুই প্রতারককে আটক করেছে লালমোহন থানা পুলিশ।

সোমবার রাতে পৌর শহরের ৮নং ওয়ার্ড ওয়েষ্টার্ণ পাড়া থেকে তাদেরকে আটক করা হয়। মোহাম্মদ আলী সরকার চরফ্যাশন উপজেলার জিন্নাগর ইউনিয়নের ৬নং ওয়ার্ড আদর্শপাড়ার মৃত গৌরাঙ্গ সরকারের ছেলে। সে দুই বছর আগে ধর্মান্তরিত হয়ে ইসলাম ধর্ম গ্রহণ করে এবং মাধব চন্দ্র সরকার থেকে মোহাম্মদ আলী সরকার নাম ধারণ করে। অপরদিকে সুরেন্দ্রনাথ ঢালী গোপালগঞ্জ জেলার কোটালীপাড়া উপজেলার কাঙ্গি ইউনিয়নের ভেন্নাবাড়ি গ্রামের মৃত গৌরাঙ্গ লাল ঢালীর ছেলে।
এসময় তাদের কাছ থেকে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সাথে তোলা অসংখ্য ছবি, অনেককে বিভিন্ন পদে চাকুরি দেয়ার চুক্তিপত্র স্টাম্প ও সাধারণ মানুষের কাছ থেকে নেয়া টাকার লিপিবদ্ধ ডায়েরি উদ্ধার করা হয়।
এদিকে ওই প্রকল্পে চাকুরি দেয়ার নামে একলক্ষ টাকা আত্মসাতের অভিযোগে প্রতারকচক্রের নামে লালমোহন থানায় মামলা দায়ের করেন মোঃ আবদুর রাজ্জাক নামে এক যুবক।

লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাকসুদুর রহমান মুরাদ জানান, ওয়েস্টার্ণ পাড়ায় অফিস খুলে ঘর দেয়ার নামে অর্থ আদায় করা হচ্ছে, স্থানীয়দের এমন অভিযোগের আলোকে ধৃতদের অফিসে পুলিশ পাঠানো হয়। এসময় ওই অফিসে প্রধানমন্ত্রীর ছবির সাথে মোহাম্মদ আলী সরকারের এডিট করে জুড়ে দেয়া ছবি টানানো অবস্থায় পাওয়া যায়। এছাড়াও তাদের প্রয়োজনীয় কোনও কাগজপত্র না থাকায় থানায় আনা হয়। ওসি আরও জানান, চাকরির নামে প্রতারণার শিকার যুবক আ: রাজ্জাকের অভিযোগের ভিত্তিতে প্রতারকচক্রের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এদের সাথে আর কারা জড়িত, তা খতিয়ে দেখা হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design Developed By : JM IT SOLUTION