1. mznrs@yahoo.com : MIZANUR RAHMAN : MIZANUR RAHMAN
  2. jmitsolutionbd@gmail.com : jmmasud :
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:২৯ অপরাহ্ন

বরিশাল নগরীতে ছাত্রলীগ নেতাকে কুপিয়েছে কিশোর গ্যাং বাহিনী

  • প্রকাশিত : সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২
  • ১৪৮ জন সংবাদটি পড়েছেন।

স্টাফ রিপোর্টার।। বরিশাল নগরীর রুপাতলী জাগুয়া বটতলা এলাকায় রাজনৈতিক কোন্দলের জের ধরে এক ছাত্রলীগ নেতাকে এলোপাথাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করার অভিযোগ উঠেছে কিশোর গ্যাং বাহিনীর বিরুদ্ধে। এ সময় নগদ অর্থ ও মোবাইল ফোন ছিনিয়ে নেয় তারা।

আহতকে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। রবিবার (৪ ডিসেম্বর) সন্ধ্যার পর জাগুয়া নদীর পাড়ে এ হামলার ঘটনা ঘটে।

আহতের বাবা সিদ্দিক অভিযোগ করে জানায়, তার ছেলে সাকিবের সাথে স্থানীয় বিএনপিপন্থী কিশোর গ্যাং এর প্রধান হোতা রিফাত ও তার সহযোগীদের রাজনৈতিক কোন্দল নিয়ে দীর্ঘদিন ধরে শত্রুতা চলে আসছে। তারই সূত্র ধরে ঘটনার দিন রবিবার সন্ধ্যার পর সাকিব নদীর পাড়ে চায়ের দোকানে চা খেতে থাকে। এ সময় রিফাত, টুটুল, বাইজিদ, রেজাউল ও মুরাদ সহ অজ্ঞত আরো ৩-৪ জন সাকিবকে হত্যার উদ্দেশ্যে রামদা ও চাপাতি দিয়ে এলোপাতাড়ি কোপায়। এতে তার শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম হয়। এ সময় তার সাথে থাকা নগদ ৩ হাজার টাকা ও একটি উন্নত মানের মোবাইল ফোন ছিনিয়ে নেয় তারা। আহতের ডাক চিৎকারে স্থানীয়রা ঘটনাস্থলে ছুটে গিয়ে তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে তাৎক্ষণিক শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে আহতের স্বজনরা জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design Developed By : JM IT SOLUTION