1. mznrs@yahoo.com : MIZANUR RAHMAN : MIZANUR RAHMAN
  2. jmitsolutionbd@gmail.com : jmmasud :
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:২৫ অপরাহ্ন

লালমোহনের মডেল মসজিদের উদ্বোধন

  • প্রকাশিত : মঙ্গলবার, ১৭ জানুয়ারী, ২০২৩
  • ২৬ জন সংবাদটি পড়েছেন।

অপু হাসান। লালমোহন (ভোলা) প্রতিনিধি:

সারাদেশের ন্যায় ভোলার লালমোহনে নির্মিত মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধন করা হয়েছে। সোমবার সকালে গণভবন থেকে ভার্চুয়ালী যুক্ত হয়ে দেশের বিভিন্নস্থানের দ্বিতীয় পর্যায়ের ৫০টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের এক সঙ্গে উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর উদ্বোধনকালে লালমোহনে মডেল মসজিদ প্রাঙ্গনে ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন, জেলা প্রশাসক তৌফিক ই-লাহী চৌধুরী, জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম, লালমোহন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াসউদ্দিন আহমেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা অনামিকা নজরুল, জেলা গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী এএসএম মুসাসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

এসময় সাংবাদিকদের দেয়া এক সাক্ষাৎকারে এমপি শাওন বলেন, জাতির পিতা বঙ্গববন্ধু শেখ মুজিবুর রহমান স্বাধীন ও অসাস্প্রদায়িক বাংলাদেশে ইসলামের খেদমতে সর্বপ্রথম উদ্যোগ গ্রহণ করেন। বর্তমানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর সেই উদ্যোগকে বিস্তার ঘটাচ্ছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরেই বর্তমানে বাংলাদেশ উন্নয়নের অগ্রযাত্রায় দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ।

প্রসঙ্গত, ভোলার লালমোহন পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের উত্তর পঞ্চায়েত বাড়ির দরজায় জেলা গণপূর্ত বিভাগের আওতায় এ মডেল মসজিদ এবং ইসলামি সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণে ব্যয় হয়েছে ১২ কোটি ১২ লক্ষ টাকা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design Developed By : JM IT SOLUTION