1. mznrs@yahoo.com : MIZANUR RAHMAN : MIZANUR RAHMAN
  2. jmitsolutionbd@gmail.com : jmmasud :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৩ অপরাহ্ন

লাইভে এসে কাঁদলেন ই-ভ্যালির প্রতিষ্ঠাতা

  • প্রকাশিত : শনিবার, ২৯ আগস্ট, ২০২০
  • ১০৬৪ জন সংবাদটি পড়েছেন।

আব্দুল্লাহ আল হাসিবঃ দেশীয় ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালিকে নিয়ে ওঠা সাম্প্রতিক অভিযোগ গুলোকে মিথ্যা বলে দাবি করেছেন ইভ্যালির সিইও ও প্রধান নির্বাহী মো. রা‌সেল। শুক্রবার (২৮ আগস্ট) রাত ১১টায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক লাইভে তিনি এ দাবি করেন।

এসময় সাম্প্রতিক সময়ে ইভ্যালির বিরুদ্ধে আনা অভিযোগ গুলোকে মিথ্যা দাবী করে তিনি বলেন, ব্যাবসায়িক দিক থেকে আমাদের কোনো দুর্বলতা নেই। প্রধানমন্ত্রীসহ বাংলাদেশের সরকারের সবগুলো জায়গায় লিখিত আবেদন দিব, যাতে ব্যবসাটা রানিং রেখে সিদ্ধান্তগুলো নেওয়া হয়। এ সময় আবেগপ্রবণ হয়ে এক পর্যায়ে চোখের পানি ধরে রাখতে পারেননি মো. রাসেল। বারবার টিস্যু দিয়ে চোখ মুছতে দেখা যায় তাকে।

লাইভে মোহাম্মদ রাসেল গ্রাহকদের উদ্দেশ্য বলেন, যাদের অর্ডার করা আছে তাদের একটা অর্ডারও মিস হবে না। ধীরে-ধীরে আমরা প্রত্যেকটি অর্ডার ক্লিয়ার করব। যদি আপনারা আমাদের পাশে থাকেন এবং ভরসা রাখেন, এই সাময়িক সমস্যা আমরা কাটিয়ে উঠতে পারব।

এর আগে একটি স্ট্যাটাসের মাধ্যমে মো. রা‌সেল জানান, আমরা বিশ্বাস করি, শীঘ্রই পরিস্থিতি স্বাভাবিক হবে। তারা যা যাচাই করতে চান, আমরা সহযোগিতা করবো।

প্রসঙ্গত, ই-ভ্যালির চেয়ারম্যান শামীমা নাস‌রিন ও ব্যবস্থাপনা প‌রিচালক (এম‌ডি) মো. রা‌সেলের প‌রিচা‌লিত সব ব্যাংক হিসাব এক মাসের জন্য স্থগিত ক‌রার নি‌র্দেশ দিয়েছে কেন্দ্রীয় ব্যাংক।

বৃহস্পতিবার কেন্দ্রীয় ব্যাংকের অধীন বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট (বিএফআইইউ) থে‌কে সব ব্যাংকে চিঠি দিয়ে এ নির্দেশনা দেওয়া হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design Developed By : JM IT SOLUTION