1. mznrs@yahoo.com : MIZANUR RAHMAN : MIZANUR RAHMAN
  2. jmitsolutionbd@gmail.com : jmmasud :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫২ অপরাহ্ন

মা দিবসে কুষ্টিয়ায় পুনাকের উদ্যোগে নারী মুক্তিযোদ্ধা ও বীরঙ্গনাদের সংবর্ধনা

  • প্রকাশিত : সোমবার, ১০ মে, ২০২১
  • ৩৭৯ জন সংবাদটি পড়েছেন।

নিউজ ডেস্ক: মা দিবসে কুষ্টিয়ায় পুনাকের উদ্যোগে নারী মুক্তিযোদ্ধা ও বীরঙ্গনাদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৯ মে) দুপুর ১২ টায় পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক), কুষ্টিয়ার উদ্যোগে “বিশ্ব মা দিবস” উপলক্ষে পুলিশ লাইন্স, কুষ্টিয়ার সম্মেলন কক্ষে নারী মুক্তিযোদ্ধা ও বীরঙ্গনাদের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া পুলিশ নারী কল্যাণ সমিতির সভানেত্রী ও (কুষ্টিয়া জেলা পুলিশ সুপার এর সহধর্মিণী )দিলরুবা আলম।

সংবর্ধনা অনুষ্ঠানে কুষ্টিয়া জেলার ৫ জন বীরঙ্গনা ও মুক্তিযুদ্ধে গুরুত্বপূর্ণ অবদান রাখা ২ জন নারী মুক্তিযোদ্ধা উপস্থিত ছিলেন।

নারী মুক্তিযোদ্ধা ও বীরঙ্গনারা পুলিশ লাইন্স সম্মেলন কক্ষে উপস্থিত হলে সকলেই দাড়িয়ে সম্মান দেখান এবং পরবর্তীতে পুনাক সভানেত্রী তাদেরকে নিজ হাতে উত্তরীয় পরিয়ে ও ক্রেস্ট দিয়ে সম্মানিত করেন।

এ ছাড়াও পুনাক সভানেত্রী দিলরুবা আলাম তাদের কথা মনোযোগ সহকারে শোনেন এবং ঈদ সৌজন্য শাড়ী, ঔষধ, মাস্ক ও আর্থিক সহায়তা করেন। তাদের প্রতি দেখানো শ্রদ্ধা ও ভালোবাসা দেখে তারা আবেগ আপ্লূত হয়ে পড়েন।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিসেস নার্গিস সরোয়ার(সহধর্মিণী পুলিশ সুপার, পিবিআই, কুষ্টিয়া)। আরো উপস্থিত ছিলেন সহধর্মিণী অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অপরাধ), কুষ্টিয়া, সহধর্মিণী অতিরিক্ত পুলিশ সুপার, ডিএসবি, সহধর্মিণী অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল ও পুনাক কুষ্টিয়ার অন্যান্য সদস্যবৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design Developed By : JM IT SOLUTION