1. mznrs@yahoo.com : MIZANUR RAHMAN : MIZANUR RAHMAN
  2. jmitsolutionbd@gmail.com : jmmasud :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৩ অপরাহ্ন

বরিশালে ছাত্রদল নেতা তানজিলের নেতৃত্বে বিজয় র‍্যালি

  • প্রকাশিত : শনিবার, ১৮ ডিসেম্বর, ২০২১
  • ৫২০ জন সংবাদটি পড়েছেন।

আব্দুল্লাহ আল হাসিব, বরিশাল:

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মহান বিজয় দিবস উপলক্ষে বরিশালে বর্ণাঢ্য বিজয় র‌্যালি করেছে মহানগর ছাত্রদল। বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) সকাল ১১টায় বরিশাল মহানগর ছাত্রদলের সিনিয়র যুগ্ম সম্পাদক মাহামুদ হাসান তানজিল এর নেতৃত্বে নগরীতে বিজয় র‌্যালি বের করে মহানগর ছাত্রদল।

বিজয় দিবসের র‌্যালি থেকে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবিতে বিএনপির নেতাকর্মীদের শ্লোগানে শ্লোগানে মুখরীত হয় বরিশালের রাজপথ। এসময়ে নেতাকর্মীদের মুখে শ্লোগান মুক্তি মুক্তি মুক্তি চাই, বেগম জিয়ার মুক্তি চাই। আমার নেত্রী আমার মা বন্দী থাকতে দিবো না।

মহানগর ছাত্রদলের নজরকাড়া মিছিলটি ফকিরবাড়ী রোড থেকে শুরু হয়ে নগরীর ফজলুল হক এ্যাভিনিউ, চকবাজার, বাজার রোড হয়ে সদর রোডস্থ অশ্বিনী কুমার টাউন হল সংলগ্ন দলীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়। পরে সেখানে সংক্ষিপ্ত বক্তব্য দেন মহানগর বিএনপির নেতাকর্মীরা।

এদিকে সকাল সাড়ে নয়টায় বরিশাল মহানগর বিএনপি আহ্বায়ক মনিরুজ্জামান খান ফারুক, যুগ্ম আহ্বায়ক এ্যাড. আলী হায়দার বাবুল ও সদস্য সচিব এ্যাড. মীর জাহিদুল কবির জাহিদের নেতৃত্বে মহানগরের অঙ্গ সংগঠনের সদস্যরা শ্রদ্ধা নিবেদন করেন।

বরিশাল মহানগর বিএনপি’র নেতাকর্মীরা পূস্পার্ঘ অর্পণ শেষে দলীয় কার্যালয়ে মহান বিজয় দিবস উপলক্ষে সমাবেশের মাধ্যমে বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া’র নিঃশর্ত মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবী তুলে ধরে বক্তব্য রাখেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design Developed By : JM IT SOLUTION