1. mznrs@yahoo.com : MIZANUR RAHMAN : MIZANUR RAHMAN
  2. jmitsolutionbd@gmail.com : jmmasud :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০৭ পূর্বাহ্ন

চাঁদপাশায় মহিলাসহ ৪ জনকে পিটিয়ে-কুপিয়ে জখম

  • প্রকাশিত : শনিবার, ২২ অক্টোবর, ২০২২
  • ২৪০ জন সংবাদটি পড়েছেন।

স্টাফ রিপোর্টার।। বরিশাল এয়ারপোর্ট থানাধীন চাঁদপাশা ইউনিয়নের বকশির চর গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে মহিলা সহ একই পরিবারের ৪ জনকে পিটিয়ে ও কুপিয়ে রক্তাক্ত জখম করার অভিযোগ উঠেছে ইউপি সদস্য দুলাল আকন ও তার সহযোগীদের বিরুদ্ধে৷ এ সময় তারা হামলা চালিয়ে ঘর ভাঙচুর নগদ অর্থ, স্বর্ণালংকার সহ মালামাল লুটপাট চালায় বলেও অভিযোগ রয়েছে।

আহতদেরকে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আহতরা হলেনঃ জসিম মেগাবান, ভাই আলিম, ভাতিজা সাগর মেগাবান ও ভাবি ফাতেমা।

আহতের সূত্রে জানা যায়, জসিম ও তার পরিবারের সাথে স্থানীয় ইউপি সদস্য দুলাল আকনের দীর্ঘদিন ধরে পূর্ব শত্রুতা চলে আসছে। তারই ধারাবাহিকতায়, ঘটনার দিন শুক্রবার (২১ অক্টোবর) সকাল সাড়ে ৯টায় দুলাল ও তার বাহিনী মিলে রামদা এবং চাপাতিসহ দেশীয় অস্ত্র নিয়ে তাদের বাড়ির আশেপাশে মহড়া দেয়। এ সময় আলিম তাদেরকে জিজ্ঞাসাবাদ করলে ক্ষিপ্ত হয়ে দুলালের নেতৃত্বে তার ভাই ধলু, কালু, মানিক ছেলে ইমরান, মিলন ভাতিজা রফিক, সাদ্দাম, ভাগ্নে জুলহাস, শিহাব ও বাসার সহ অজ্ঞাত ও আরো২০/২৫ জন আলীমকে ধাড়ালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে। পরে তার ঘরে প্রবেশ করে তার ঘরে থাকা নগদ এক লক্ষ টাকা ও তার স্ত্রীর স্বর্নালংকার ছিনিয়ে নেয়। এই দৃশ্য আলিমের স্ত্রী সুমাইয়া মোবাইল ফোনে ভিডিও ধারণ করতে গেলে তাকেও পিটিয়ে আহত করে। পরে তার চাচাতো ভাই সবুজের ঘর ভাঙচুর চালায় তারা। তাদের ডাক চিৎকারে জসিম ও সাগর ঘটনাস্থলে গেলে তাদেরকে হত্যার উদ্দেশ্যে রামদা এবং চাপাতিসহ দেশীয় অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে। পরে আহতদের মধ্যে জসিম সাগর ও আলীমকে শের-ই- বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design Developed By : JM IT SOLUTION