1. mznrs@yahoo.com : MIZANUR RAHMAN : MIZANUR RAHMAN
  2. jmitsolutionbd@gmail.com : jmmasud :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৯ পূর্বাহ্ন

বাকেরগঞ্জে দুই দফা হামলায় শ্বাশুড়ি-পুত্রবধূসহ আহত-৩

  • প্রকাশিত : মঙ্গলবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২৩৬ জন সংবাদটি পড়েছেন।

স্টাফ রিপোর্টার।। বাকেরগঞ্জ দুধাল ইউনিয়নের কৃষ্ণ কাঠী গ্রামে চলাচলের পথ বন্ধ করাকে কেন্দ্র করে দুই দফায় হামলা চালিয়ে শাশুড়ি ও গৃহবধূসহ একই পরিবারের ৩ জনকে গুরুতর জখম করেছে প্রতিপক্ষরা। শুক্রবার (১০ মার্চ) সকাল১০ টায় খানবাড়িতে এবং বিকেল সাড়ে ৪ টায় গাজী বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, ওই গ্রামের বাসিন্দা মৃত: মোতার খানের স্ত্রী নুরজাহান বেগম, পুত্রবধূ নাসিমা বেগম ও ভাতিজা টুটুল মৃধা। বর্তমানে তারা শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আহত নুরজাহান অভিযোগ করে জানান, তার পরিবারের সাথে পার্শ্ববর্তী স্বপন খানের দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছে। তারই সূত্র ধরে ঘটনার দিন সকালে স্বপন খান ও তার পরিবারের লোকজন তাদের চলাচলের পথ কাটা ও কাঠ দিয়ে আটকে দেয়। এ সময় নুরজাহান প্রতিবাদ করলে ক্ষিপ্ত হয়ে স্বপন খান, লিটন হাওলাদার, রাজিব খান, রিপন, ও রাহিমা সহ কয়েকজন সন্ত্রাসী নুরজাহানকে হত্যার চেষ্টায় পরিকল্পিতভাবে লাঠি সোটা দিয়ে এলোপাথাড়ি পিটিয়ে গুরুতর জখম করে। তার ডাক চিৎকারে তার পুত্রবধূ নাসিমা ঘটনাস্থলে ছুটে গেলে তাকেও পিটিয়ে গুরুতর জখম করে। পরে স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে তাৎক্ষণিক বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। অন্যদিকে এ ঘটনার জের ধরে ওই দিন বিকেলে নুরজাহানের ভাতিজা টুটুল মৃধা নীলগঞ্জ খেয়াঘাট থেকে বাড়িতে আসার পথে গাজী বাড়ি সামনে ওৎ পেতে থাকা স্বপন খান সহ অন্যান্যরা তাকে হত্যার উদ্দেশ্যে লাঠিপেটা করে। এতে সে গুরুতর জখম হয়। তার ডাক চিৎকার শুনে স্থানীয়রা ঘটনাস্থলে ছুটে গিয়ে আহতকে উদ্ধার করে তাৎক্ষণিক শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। আহতদের মধ্য নাসিমার অবস্থা আশঙ্কাজনক। তার কানে প্রচণ্ড রক্তক্ষরণ হয়েছে বলে ওই ইউনিটের কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন।

অপরদিকে আহত টুটুল অভিযোগ করে বলেন, ঘটনার সময় তার পকেটে থাকা নগদ ৮ হাজার ৭শত টাকা ও একটি উন্নত মানের মোবাইল ফোন ছিনিয়ে নেয় তারা। এছাড়াও স্বপনের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে আহতদের স্বজনরা জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design Developed By : JM IT SOLUTION