1. mznrs@yahoo.com : MIZANUR RAHMAN : MIZANUR RAHMAN
  2. jmitsolutionbd@gmail.com : jmmasud :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৪ পূর্বাহ্ন

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে করোনা ভাইরাস সংক্রমণ নমুনার বুথ উদ্বোধন

  • প্রকাশিত : শুক্রবার, ২২ মে, ২০২০
  • ৬৪৩ জন সংবাদটি পড়েছেন।

মো: রিয়াজুর রাশিদ রুবেল, নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া):

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে এই প্রথম করোনাভাইরাস সংক্রমণের নমুনা সংগ্রহের বুথ উদ্বোধন করা হয়েছে। ব্রাহ্মণবাড়িয়া-১ নাসিরনগর আসনের সংসদ সদস্য বদরুদ্দোজা মোঃ ফরহাদ হোসেন সংগ্রাম এ বুথের শুভ উদ্বোধন করেন।

গত বুধবার (২০ মে) দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রবেশদ্বারের পাশে এ বুথ উদ্বোধন করেন। এসময় ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা খান, পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান, সিভিল সার্জন ডাঃ একরাম উল্লাহ, উপজেলা চেয়ারম্যান ডাঃ রাফিউদ্দিন আহমেদ,উপজেলা নিবার্হী কর্মকর্তা নাজমা আশরাফী,সহকারী কমিশনার ভূমি তাহমিনা আক্তার,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রুবিনা আক্তার, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ অভিজিৎ রায়, থানার অফিসার ইনচার্জ সাজেদুর রহমানসহ উপজেলা কমপ্লেক্সের চিকিৎসক,কর্মকর্তা-কর্মচারীসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ অভিজিৎ রায় জানান, করোনা ভাইরাসের নমুনা সংগ্রহে যারা সম্পৃক্ত থাকে তাদের সুরক্ষা নিশ্চিত করতে মাননীয় সংসদ সদস্যের সৌজন্যে আমাদের এই প্রচেষ্টা। এই বুথ উদ্বোধনের মধ্যদিয়ে খুব সহজেই এ উপজেলার মানুষের নমুনা সংগ্রহ করা যাবে। প্রতিদিন সকাল ৯টা থেকে রাত ১০ পর্যন্ত খোলা থাকবে বুথটি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design Developed By : JM IT SOLUTION