1. mznrs@yahoo.com : MIZANUR RAHMAN : MIZANUR RAHMAN
  2. jmitsolutionbd@gmail.com : jmmasud :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪৭ পূর্বাহ্ন

চরফ্যাশনে সড়ক দূর্ঘটনায় যুবক নিহত

  • প্রকাশিত : মঙ্গলবার, ৫ মে, ২০২০
  • ৭৫১ জন সংবাদটি পড়েছেন।

নিজস্ব প্রতিনিধিঃ

ভোলার চরফ্যাশনে মালবাহী মোটিটেম্পু নিয়ন্ত্রন হাড়িয়ে গাছের সাথে ধাক্কা লেগে চালক মো.বিল্লাল হোসেন (২৫) নামের এক যুবক নিহত হয়েছেন। এসময় টেম্পুতে থাকা ইসমাইল(৩০) নামের আরেক যুবক আহত হয়েছে।

মঙ্গলবার(৫মে) বেলা সাড়ে ১১টার দিকে এওয়াজপুর ৬নং ওয়ার্ড এলাকায় চেয়ারম্যান প্রভাষক মাহাবুব আলম খোকনের বাড়ির সংলগ্ন শশীভূষণ টু চরফ্যাশন সড়কে বিপরীত দিক থেকে আসা একটি অটোবোরাককে সাইড দিয়ে গিয়ে এ দূর্ঘটনা ঘটে।

নিহত মো. বিল্লাল উপজেলার শশীভূষণ থানার হাজারীগঞ্জ ইউনিয়নের ২নং ওয়ার্ডের মৃত সামছল হক মাঝীর ছেলে। সে এন ফোর্স কোম্পানির চরফ্যাশন শহরের জিলার নুর ক্যাপে হাউজের মালিক সাইফুল ইসলামের মালামাল পরিবহনকারী মোটিটেম্পুর চালক ছিলেন।

স্থানীয়রা ও এন ফোর্স কোম্পানির ডিলার সাইফুল ইসলামের ডেলিভারী ম্যান মো. মহসিন জানান, কোস্পানির মালামাল দক্ষিণ আইচা ও শশীভূষণ বাজার ডেলিভারী দিয়ে ফিরছিলেন তারা। এ সময় এওয়াজপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ড এলাকায়, খোকন চেয়ারম্যানের বাড়ির কাছে শশীভূষণ টু চরফ্যাশন সড়কে এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি অটোবোরাকে সাইড দিতে গিয়ে, টেম্পুটি নিয়ন্ত্রন হাড়িয়ে সড়কের পাশে গাছের সাথে ধাক্কা লেগে চালক বিল্লাল টেম্পুর নীচে চাপা পড়ে গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার হাসান মাহামুদ মৃত্যু ঘোষনা করেন।

চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ(ওসি) সামসুল আরেফিন এ তথ্য নিশ্চিত করে বলেন, পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় লাশ পরিবারের নিকট হস্তান্তন করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design Developed By : JM IT SOLUTION