1. mznrs@yahoo.com : MIZANUR RAHMAN : MIZANUR RAHMAN
  2. jmitsolutionbd@gmail.com : jmmasud :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৭ অপরাহ্ন

বরিশালে পুলিশের অভিযানে চোরাই মোবাইল ও রিচার্জ কার্ড সহ ৭ চোর আটক

  • প্রকাশিত : শুক্রবার, ৭ আগস্ট, ২০২০
  • ৭০৭ জন সংবাদটি পড়েছেন।

নিজস্ব প্রতিবেদক: বরিশাল কাউনিয়া থানা পুলিশের অভিযানে চোরাই মোবাইল ও রিচার্জ কার্ডসহ আন্তঃজেলা চোর চক্রের ৪ সদস্য ও চুরির ঘটনায় জড়িত ৩ সহযোগীকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন, অপু শিকদার (২৫), মোহাম্মদ তুহিন রহমান (২৪),মোহাম্মদ নজরুল ইসলাম রাজন (২৯),মোঃ সেলিম ওরফে শান্ত হাওলাদার (২৪),শফিকুল ইসলাম শাহিন,সমির দত্ত(৬০),জয় সাহা (২৪)।

শুক্রবার (৭ আগষ্ট) বিকালে বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার উত্তর মোঃ খাইরুল আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

উপ-পুলিশ কমিশনার উত্তর মোঃ খাইরুল আলম আরও জানান, গত ২ ও ৩ জুলাই কাউনিয়া থানাধীন ভাটিখানা বাজারের চন্দ্র পারা প্রথম গলি এলাকায় একটি স্টেশনারি দোকান থেকে দুইটি নোকিয়া মোবাইল ফোন ও নগদ ১৫ হাজার টাকা এবং সাত হাজার টাকার মোবাইল রিচার্জের কার্ড চুরি হয়। উক্ত ঘটনায় কাউনিয়া থানায় মামলা রুজু হইলে উপ- পুলিশ কমিশনার উত্তর খাইরুল আলমের নির্দেশে কাউনিয়া থানা পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে পেশাদার চোর ও ঘটনায় জড়িত চোর ১।অপু শিকদার, মোহাম্মদ তুহিন রহমান,মোহাম্মদ নজরুল ইসলাম রাজন,মোঃ সেলিম ওরফে শান্ত হাওলাদারকে আটক করে। পরে তাদের দেয়া তথ্য মতে বরিশাল ফায়ার সার্ভিস রোডস্থ ভোলা বডিং হতে শফিকুল ইসলাম শাহিনকে আটক করে তার কাছ থেকে একটি চোরাই নোকিয়া মোবাইল উদ্ধার করা হয়।পরে ফকিরবাড়ী রোডস্থ পপুলার ফার্মেসি থেকে সমির দত্তকে আটক করা হয়।এ সময় তার কাছে থেকে ৬৬৭০ টাকা মুল্যমানের মোবাইল রিচার্জ কার্ড এবং জয় সাহাকে স্ব-রোড নতুন বাকলার পিছনে, কাউনিয়া থেকে গ্রেফতার করে তার কাছে থেকে ১ টি নোকিয়া মোবাইল ফোন উদ্ধার করা হয়।

উপ-পুলিশ কমিশনার উত্তর মোঃ খাইরুল আলম আরও জানান,পুলিশি অভিযানে পেশাদার চোর চক্রের ৪ সদস্য এবং চোরাই মালামাল নিজ হেফাজতে রাখা ৩ ব্যাক্তিকে গ্রেফতার করে তাহাদের হেফাজত হইতে ২ টি চোরাই মোবাইল এবং ৬৬৭০টাকা মুল্যমানের চোরাই মোবাইল রিচার্জ কার্ড উদ্ধার করা হয়।পরে আটক আসামিদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design Developed By : JM IT SOLUTION