1. mznrs@yahoo.com : MIZANUR RAHMAN : MIZANUR RAHMAN
  2. jmitsolutionbd@gmail.com : jmmasud :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৩ পূর্বাহ্ন

ঈদ উপহার বিতরণ করলেন ডিএইচএস ২০১৪ ব্যাচের শিক্ষার্থীরা

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১
  • ৪৩৭ জন সংবাদটি পড়েছেন।

বিশেষ প্রতিবেদক, শরীফ আহমেদ: দুলারহাট মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি ব্যাচ ২০১৪এর শিক্ষার্থীরা সুবিধা বঞ্চিতদের মাঝে ঈদ উপহার বিতরন করেছেন। ভোলার চরফ্যাশন উপজেলার দুলারহাট থানার নীলকমল ও নুরাবাদ ইউনিয়নের অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

শিক্ষার্থীরা জানান, বৈশ্বিক মহামারী কোভিড-১৯ নিয়ে যখন পুরো বিশ্ব আত্মক, যেখানে প্রথম সারির যোদ্ধারা কাজ করে যাচ্ছে এই মহামারী প্রতিরোধে।
আর সময়টা এখন রমজান মাস। প্রতিবছর এই মাসে আমাদের মধ্যে থাকে এক অন্যরকমের আমাজ কবে সবাই মিলে ইফতার প্রোগ্রাম করবো। ঠিক সেই সময়ই আমরা চিন্তা করি ইফতার তো নিজেদের জন্য, কিন্তু এই সময়ে যদি একজন অসহায় মানুষের পাশে দাড়াতে পরি তবেই আত্মা তৃপ্তি পাবে। তারই ধারাবাহিকতায় আমাদের পক্ষ থেকে ঈদ উপহার নামক একটি ইভেন্ট করেছি।

তারা বলেন, অসহায় মানুষদের কথা চিন্তা করে এই দুঃসময়ে যথাসম্ভব তাদের পাশে দাড়ানোর চেষ্টা করেছি। ঈদের আনন্দ ভাগাভাগি করে নেয়ার চেষ্টা করেছি।

তারা অন্য শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, আপনি ও আপনার ব্যাচের বন্ধুরা মিলে নিতে পারেন এই ধরণের উদ্যোগ তাহলেই পরিবর্তন হবে আমাদের এই সমাজের।

বুধবার দিনভর শিক্ষার্থীরা দুলারহাট থানার বিভিন্ন এলাকায় এই কর্মসূচি পালন করেন। করোনাকালীন সময়ে সমাজের বিত্তবানদের অসহায় মানুষদের পাশে থাকার আহ্বান জানান এই শিক্ষার্থীরা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design Developed By : JM IT SOLUTION