1. mznrs@yahoo.com : MIZANUR RAHMAN : MIZANUR RAHMAN
  2. jmitsolutionbd@gmail.com : jmmasud :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩৬ পূর্বাহ্ন

বরিশালে বর্ণাঢ্য আয়োজনে পালিত হচ্ছে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১
  • ৩০৯ জন সংবাদটি পড়েছেন।

সারাদেশের ন্যায় বরিশালেও বর্ণাঢ্য আয়োজনে পালিত হচ্ছে আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী।

বুধবার (২৩ জুন) সকাল ৯টায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ। এরপর বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি এ্যাড. একে এম জাহাঙ্গীর হোসাইন ও সাধারণ সম্পাদক সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ সহ দলীয় নেতৃবৃন্দ শ্রদ্ধা জানান।

পর্যায়ক্রমে জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক (সাবেক) সংসদ এ্যাড, তালুকদার মোঃ ইউনুস সহ জেলার নেতৃবৃন্দদের নিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

এছাড়া জেলা পরিষদ চেয়ারম্যান মইদুল ইসলাম তার সদস্যদের নিয়ে শ্রদ্ধা জানান। পরবর্তীতে নগরীর ত্রিশটি ওয়ার্ড আওয়ামী লীগ, মহিলা লীগ, শ্রমিক লীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ ও ছাত্রলীগ আলাদা আলাদা ভাবে শ্রদ্ধা জানান।

বিকালে দলীয় কার্যালয়ে জেলা ও মহানগর আওয়ামী লীগের আয়োজনে অনুষ্ঠিত হবে আলোচনা সভা।

এর আগে দিবসটির প্রথম প্রহরে গতকাল বুধবার রাতে বরিশাল নগরীর ৭২টি স্থান থেকে একযোগে আতশবাজি ছোড়া হয়। এতে বরিশালের আকাশ ঝলকানিতে রঙিন হয়ে ওঠে। পরে একটি ওয়ার্ডে দলের স্থায়ী কার্যালয় উদ্বোধনের মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীতে নগরীর ৩০টি ওয়ার্ডে স্থায়ী কার্যালয় প্রতিষ্ঠার কর্মসূচি শুরু করে মহানগর আওয়ামী লীগ।

উল্লেখ্য, দিবসটি উপলক্ষে তিন দিনব্যাপী বিস্তর কর্মসূচির আয়োজন করেছে বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগ। আগামীকাল ২৪ জুন ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মাসব্যাপী ৭২ হাজার বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করবেন বরিশাল সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। ওইদিন বিকাল ৩টায় বরিশাল বধ্যভূমি ও টর্চার সেল চত্বরে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করবেন তিনি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design Developed By : JM IT SOLUTION