1. mznrs@yahoo.com : MIZANUR RAHMAN : MIZANUR RAHMAN
  2. jmitsolutionbd@gmail.com : jmmasud :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩৫ পূর্বাহ্ন

রাতের আঁধারে খাদ্য উপহার নিয়ে দ্বার গোঁড়ায় বিএমপি

  • প্রকাশিত : শুক্রবার, ১৫ মে, ২০২০
  • ৭৪০ জন সংবাদটি পড়েছেন।

বিশেষ প্রতিবেদক, বরিশালঃ  

করোনাকালে সরকারি নির্দেশ পালনে ঘরে থাকা মুখ ফুটে বলতে না পারা মধ্যবিত্ত, নিম্নবিত্ত, বিভিন্ন শ্রেণি-পেশার সুবিধা বঞ্চিত পরিবারে পাশে শুরু থেকেই বিএমপি কমিশনার এর ব্যক্তিগত ত্রাণ তহবিল থেকে খাদ্যসামগ্রী রাতের আঁধারে গন্তব্যে পৌঁছে দিচ্ছে বিএমপি। নাম পরিচয় গোপন রেখে যে কেউ সঠিক তথ্য উপস্থাপন করার মাধ্যমে অনায়াসে ঘরের দরজা খুললেই যথাসময়ে পাচ্ছেন এই খাদ্য উপহার।

বিএমপি সূত্রে জানা যায়, করোনা রোধে নগরীতে অপ্রয়োজনী ঘোরাফেরা/যাতায়াত নিয়ন্ত্রণ কার্যকর করতে ইতিমধ্যে নগরীর এয়ারপোর্ট থানাধীন কড়াপুর স্টিল ব্রিজ, রহমতপুর মোড়, লাকুটিয়া সড়ক, নতুল্লাবাদ, গাড়িয়ার পাড়, কোতয়ালী থানাধীন কালিজিরা ব্রিজ, রূপাতলী, বন্দর থানাধীন তালুকদার হাট, খয়রাবাদ ব্রিজ সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে চেকপোষ্ট স্থাপন করে অভিযান সফল করতে সকল স্তরের কর্মকর্তাবৃন্দ দিন-রাত কাজ করে যাচ্ছেন। শুধু আইনশৃঙ্খলা রক্ষাই নয় মানবিক পুলিশিং এর মাধ্যমে কর্মহীন ও দুস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছে বিএমপি।

জানা যায়, ইতিমধ্যে ৪ শতাধিক পরিবারের মাঝে বিএমপি কমিশনারের উপহার পৌছে দেয়া হয়েছে। শীঘ্রই আরো ৫শ’ পরিবারের মাঝে উপহার দেয়া হবে। এছাড়া লকডাউনের কারণে যদি কোন মধ্যবিত্ত ও নিম্ন মধ্যবিত্ত পরিবার প্রকাশ্যে ত্রাণ নিতে না পারেন তাহলে বিএমপি পুলিশের (০১৭৬৯-৬৯০১১০সহকারী পুলিশ কমিশনার আঃ হালিম) সাথে যোগাযোগ করা যাবে।

বিএমপি কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান (বিপিএম-বার) বলেন, শপথ নিয়ে বাংলাদেশ পুলিশের প্রতিটি সদস্য এ বাহিনীতে যোগ দিয়েছেন। যে কোন পরিস্থিতি মোকাবেলায় বাংলাদেশ পুলিশ সব সময় জনগণের পাশে আছে এবং থাকবে। করোনা পরিস্থিতির মধ্যে দায়িত্ব পালন করতে গিয়ে প্রাণ হারানোর পুলিশ সদস্যদের পরিবারের প্রতি সহমর্মিতা প্রকাশ করে বলেন, সহকর্মী হারানোর শোককে শক্তিতে রূপান্তরিত করে আরো উদ্যোমী হয়ে কাজ করতে হবে। তিনি বলেন, করোনা পরিস্থিতিতে অসহায়দের মাঝে ঈদ উপহার বিতরণ অব্যহত থাকবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design Developed By : JM IT SOLUTION