1. mznrs@yahoo.com : MIZANUR RAHMAN : MIZANUR RAHMAN
  2. jmitsolutionbd@gmail.com : jmmasud :
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
পাঁচ মামলায় খালাস পেলেন বেগম খালেদা জিয়া বরিশালসহ ৭ মেট্রোপলিটনে নতুন পুলিশ কমিশনার বরিশাল বিশ্ববিদ্যালয় এবং বিএম কলেজ শিক্ষার্থীদের সংঘর্ষ, আহত ৫০ ভোলা ৩-আসনের সাবেক এমপি শাওনের বিরুদ্ধে ২ মামলা বঙ্গোপসাগরের লঘুচাপটি সুস্পষ্ট লঘুচাপে পরিণত ৩ নম্বর সংকেত বাংলাদেশ প্রতিবন্ধী বিদ্যালয় শিক্ষক সমিতির যৌক্তিক দাবি মেনে নিলেন প্রধান উপদেষ্টা বন্যাদুর্গতদের পাশে বরিশালের সাধারণ শিক্ষার্থীরা।। দেশ আলো বরিশাল জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি বিপ্লব আহমেদের ওপর সন্ত্রাসী হামলা শেখ হাসিনা-ইনু-মেননসহ ২৮ জনের বিরুদ্ধে মামলা সাবেক বিচারপতি মানিকের বিরুদ্ধে মামলা

কুষ্টিয়ায় পুনাক সভানেত্রী দিলরুবা আলম এর শুভ জন্মদিন পালিত

  • প্রকাশিত : মঙ্গলবার, ৪ জুলাই, ২০২৩
  • ১৪৮ জন সংবাদটি পড়েছেন।

নিজস্ব প্রতিবেদক: কুষ্টিয়া জেলা পুনাক সভানেত্রী দিলরুবা আলম এর শুভজন্মদিন উদযাপিত হয়েছে। ৩ রা জুলাই এই দিনে সাতক্ষীরা জেলার এক সম্ভ্রান্ত পরিবারে তিনি জন্ম গ্রহন করেন। কুষ্টিয়া জেলা পুনাক সভানেত্রী দিলরুবা আলম এর জন্মদিন উপলক্ষে তাকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন কুষ্টিয়া জেলা পুলিশ সুপার মোঃ খাইরুল আলম।

কুষ্টিয়া জেলা পুলিশ সুপার মোঃ খাইরুল আলম এর সহধর্মিনি মিসেস দিলরুবা আলম ব্যাক্তি জীবনে একজন বৃক্ষপ্রেমী ও সমাজ সেবক। তার নিজস্ব ছাদ বাগানে দেশী বিদেশী ফল ফুল সহ প্রায় ১০০ প্রজাতির গাছ রয়েছে।সমাজের সুবিধা বঞ্চিত মানুষের সুখ- দুক্ষে তাদের পাশে থেকে তাদের আনন্দ বেদনার সঙ্গী হতে পছন্দ করেন তিনি।

কুষ্টিয়া জেলা পুনাক সভানেত্রী দিলরুবা আলম জেলার অসহায়, দুস্থ মানুষের মাঝে সেলাই মেশিন, রান্না করা খাবার বিতরন ও শীত বস্ত্র বিতরন সহ নানা মুখী সামাজিক কার্যক্রম করে ব্যাপক ভাবে সমাদৃত হয়েছেন।

বিগত ২০২১ সালে পুনাক সভানেত্রী দিলরুবা আলম এর জন্ম দিনটিকে স্মরণীয় করে রাখতে রাখতে জন্মদিনের বিশেষ কেক নিয়ে হাজির হয়েছিলেন কুষ্টিয়ার মা ও শিশু পুনর্বাসন কেন্দ্রের বৃদ্ধাশ্রমের “মা’ দের কাছে।সেদিনের ঘটনাকে আজও তার মনকে নাড়া দেয়।এ বিষয়ে তিনি বলেন, সেখানের সেদিনের ঘটে যাওয়া সেই দৃশ্যপটটি প্রতিনিয়তই আমার মনকে নাড়া দেয়। সেদিনের সেই স্মৃতিগুলো আমার হৃদয় পটে স্মৃতির আঙ্গিনায় আজও কড়া নাড়ে। আমি কেক কাটছিলাম প্রথমে তারা বুঝতে পারেনি এটা কি কাটা হচ্ছে পরে যখন তাদের মুখে তুলে দিলাম তখন তারা বুঝতে পারছিলেন যে তাদেরকে কেক খাওয়ানো হচ্ছে।পরে তাদের কাছে কথা বলে জানতে পারলাম অসহায় “মা” গুলো এর আগে এ ধরনের কেক কখনো দেখেননি।

পুনাক কুষ্টিয়ার পক্ষ থেকে বৃদ্ধাশ্রমের মায়েদের জন্য গৃহীত কার্যক্রমঃ
পুনাক কুষ্টিয়ার পক্ষ থেকে কুষ্টিয়া পৌরসভা এলাকার মা ও শিশু পুনর্বাসন কেন্দ্রের বৃদ্ধাশ্রমের “মা’ দের জন্য বিশেষ কিছু কার্যক্রম করা হয়েছে। যার মধ্যে উল্লেখ যোগ্য হচ্ছে।
* অসহায় “মা”দের মাঝে চাল ও রান্না করা খাবার বিতরণ।
* অসহায় ” মা” দের মাঝে শাড়ী ও ঈদ উপহার বিতরণ।
* বৃদ্ধ ” মা” দের মাঝে মৌসুমি ফল ও ঔষধ বিতরণ।
* ” মা” দিবসে “মা” দের মাঝে বস্ত্র ও রান্না করা খাবার বিতরণ।
* বৃদ্ধ ” মা” দের মাঝে শীত মৌসুমে শীতবস্ত্র খাদ্য সামগ্রী ও ওষধ বিতরণ।
* করোনা কালীন সময়ে মাস্ক,শুকনা খাবার ও ওষধ বিতরণ। এছাড়াও এসকল কার্যক্রম সহ আরো বিশেষ কিছু কার্যক্রম চলমান রয়েছে।

জন্মদিনে শুভাকাঙ্ক্ষী সহ সকলের কাছে তার ভবিষ্যত জীবনের মঙ্গল কামনা করে দোয়া চেয়েছেন তিনি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design Developed By : JM IT SOLUTION