1. mznrs@yahoo.com : MIZANUR RAHMAN : MIZANUR RAHMAN
  2. jmitsolutionbd@gmail.com : jmmasud :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
ভাষাবিজ্ঞানী ড. মাহবুবুল হক আর নেই বরিশাল জার্নালিস্ট এসোসিয়েশনের যাত্রা শুরু, সভাপতি: বিপ্লব; সম্পাদক: তোহা বরিশাল মহানগর ক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত জাতীয় বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য হলেন অধ্যক্ষ রেজাউল হাসান।। দেশ আলো বরিশালে খালেদা জিয়ার সুস্থতা কামনায় মহানগর ছাত্রদলের মিলাদ আইজিসি’র আয়োজনে “প্রি-ডিপারচার অরিয়েন্টেশন এন্ড ফেয়ারওয়েল অনুষ্ঠিত।। দেশ আলো লালমোহন বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে আওয়ামী লীগের ৭৫ তম জন্মদিন পালিত লিও জেলা ২৭ তম বার্ষিক সম্মেলনে পূর্বাচল লিও পরিবারের অর্জন মেন্টাল পিচ সাপোর্ট এর দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত আগরপুর ইউনিয়নে আনারস প্রতীকের গণজোয়ার

বরিশালে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত।। দেশ আলো

  • প্রকাশিত : সোমবার, ২১ আগস্ট, ২০২৩
  • ১৭৩ জন সংবাদটি পড়েছেন।

আব্দুল্লাহ আল হাসিব, বরিশাল:   

জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বরিশালে আলোচনা সভা ও আনন্দ র‌্যালি অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২০ আগস্ট) সকাল ১১টায় নগরীর সদর রোডের জেলা ও মহানগর বিএনপি কার্যালয়ে ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেন জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দলের নেতারা।

মহানগর স্বেচ্ছাসেবক দল সভাপতি ও সাবেক ছাত্রনেতা মশিউর রহমান মঞ্জুর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সেচ্ছাসেবক দল কেন্দ্রেীয় সংসদের সহ সভাপতি মনির আলম চৌধুরী। প্রধান অতিথি মনির আলম চৌধুরী বলেন, এই ভোটার বিহীন সরকার শেখ হাসিনার পদত্যাগে বাধ্য করার মাধ্যমে সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া সহ বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে মিথ্যা মামলার সাজা মুক্ত করে দেশবাসীকে একটি অবাধ সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে জণগণের মাঝে গণতন্ত্র ফিরিয়ে আনা হবে। এসময় লজাতীয়তাবাদী স্বেচ্ছাসেবকদলের নেতা কর্মীরা আন্দোলনের মাধ্যমে রাজপথে থাকার আহবান জানান।

আলোচনা সভায় প্রধান বক্তা ছিলেন বরিশাল জেলা সেচ্ছাসেবক দলের আহ্বায়ক রফিকুল ইসলাম জনি। সভায় আমন্ত্রিত অতিথি ছিলেন মহানগর বিএনপির আহ্বায়ক মনিরুজ্জামান ফারুক, সদস্য সচিব মীর জাহিদুল কবির জাহিদ, দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবুল হোসেন খান, সদস্য সচিব আবুল কালাশ শাহীনসহ অন্যান্য নেতাকর্মীরা।

আলোচনা সভার আগে নগরীতে একটি র‌্যালি বের করে সেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা। র‌্যালিটি নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে পুনরায় দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।

এর আগে মহানগরের ত্রিশটি ওয়ার্ড ও বরিশাল জেলার দশ উপজেলা ও বিভিন্ন পৌর এলাকার স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ নিজ নিজ এলাকা থেকে জাতীয় পতাকা, দলীয় পতাকা, ব্যানার, ফেস্টুন ও বিভিন্ন প্লেকার্ড নিয়ে বিএনপি দলীয় কার্যালয়ে আসে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design Developed By : JM IT SOLUTION