1. mznrs@yahoo.com : MIZANUR RAHMAN : MIZANUR RAHMAN
  2. jmitsolutionbd@gmail.com : jmmasud :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:১৩ অপরাহ্ন
শিরোনাম :
ভাষাবিজ্ঞানী ড. মাহবুবুল হক আর নেই বরিশাল জার্নালিস্ট এসোসিয়েশনের যাত্রা শুরু, সভাপতি: বিপ্লব; সম্পাদক: তোহা বরিশাল মহানগর ক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত জাতীয় বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য হলেন অধ্যক্ষ রেজাউল হাসান।। দেশ আলো বরিশালে খালেদা জিয়ার সুস্থতা কামনায় মহানগর ছাত্রদলের মিলাদ আইজিসি’র আয়োজনে “প্রি-ডিপারচার অরিয়েন্টেশন এন্ড ফেয়ারওয়েল অনুষ্ঠিত।। দেশ আলো লালমোহন বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে আওয়ামী লীগের ৭৫ তম জন্মদিন পালিত লিও জেলা ২৭ তম বার্ষিক সম্মেলনে পূর্বাচল লিও পরিবারের অর্জন মেন্টাল পিচ সাপোর্ট এর দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত আগরপুর ইউনিয়নে আনারস প্রতীকের গণজোয়ার

কাউনিয়ায় দুই সহোদরকে কুপিয়ে জখমের অভিযোগ

  • প্রকাশিত : শনিবার, ৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৭৩ জন সংবাদটি পড়েছেন।

স্টাফ রিপোর্টার।। রোপনকৃত জমির উপর দিয়ে ড্রেন নেয়াকে কেন্দ্র করে কাউনিয়ার মতাসার এলাকায় দুই সহোদর কে কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত জখম করেছে প্রতিপক্ষরা। শুক্রবার (৮ সেপ্টেম্বর) বিকেল ৪ টায় মতাসার ৩ নং ওয়ার্ড প্রাইমারি স্কুলের সামনে এ হামলার ঘটনা ঘটে।

আহতরা হলেন, স্বজল বেপারী ও তার মামাতো ভাই সাব্বির মির। বর্তমানে তারা শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আহত সাব্বির জানান, ঘটনার দিন শুক্রবার বিকেলে তাদের রোপন করা জমির ভেতর দিয়ে জোর পূর্বক ড্রেন কেটে পানি নিষ্কাশনের চেষ্টা করে একই এলাকার মজিবর গং। এ সময় তার বাবা দুলাল বাধা প্রদান করলে ক্ষিপ্ত হয়ে মজিবর তাকে অশ্লীল ভাষায় গালমন্দ করে। এ সময় সাব্বির জিজ্ঞাসা বাদ করলে উত্তেজিত হয়ে মজিবর,তার ভাই রুবেল,রাজু ও রাসেল সহ কয়েকজন মিলে তাকে হত্যার উদ্দেশ্যে পূর্ব পরিকল্পিতভাবে রামদা,বগিদা ও জিআই পাইপ সহ দেশিয় অস্ত্র শস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত জখম করে। তার ডাক চিৎকারে তার মামাতো ভাই স্বজল ঘটনাস্থলে গেলে তাকেও তারা কুপিয়ে গুরুতর জখম করে এবং শরীরের বিভিন্ন স্থানে কামড়ে দেয়। সংবাদ পেয়ে কাউনিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। অপরদিকে স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে তাৎক্ষণিক শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। আহতদের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন ওই ইউনিটের কর্তব্যরত চিকিৎসকরা। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design Developed By : JM IT SOLUTION