1. mznrs@yahoo.com : MIZANUR RAHMAN : MIZANUR RAHMAN
  2. jmitsolutionbd@gmail.com : jmmasud :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৪ পূর্বাহ্ন

লালমোহনে বিএনপি-জামায়াতের উদ্যোগে শান্তি সমাবেশ

  • প্রকাশিত : মঙ্গলবার, ৬ আগস্ট, ২০২৪
  • ২৫০ জন সংবাদটি পড়েছেন।

অপু হাসান। লালমোহন (ভোলা) প্রতিনিধি:

ভোলার লালমোহন উপজেলায় আওয়ামী লীগ সরকারের স্বৈরাচারী শাসন থেকে মুক্তি পেয়ে বিজয়ের ধারা অব্যাহত রাখতে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলা বিএনপি এবং জামায়াতের উদ্যোগে পৌরশহরের চৌরাস্তার মোড়ে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।
এ সময় বক্তারা নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আওয়ামী লীগ সরকারের আমলে যেসব জুলুম, নির্যাতন, চাঁদাবাজী এবং জবরদখল হয়েছে তার যেন আর পুনরাবৃত্তি না ঘটে। এ জন্য সকল নেতাকর্মীদের সতর্ক থাকতে হবে। আমাদের সংগ্রাম ছিল মুক্তির ও স্বৈরাচার নিপাতের। আমরা এখন তা পেয়েছি। নতুন এই স্বাধীনতা অর্জন করতে গিয়ে যারা নিহত হয়েছেন আমরা তাদের রুহের মাগফেরাত কামনা করছি।
সমাবেশে লালমোহন উপজেলা বিএনপির সদস্য সচিব সফিকুল ইসলাম বাবুল, সিনিয়র যুগ্ম আহ্বায়ক সোহেল আজিজ শাহীন, উপজেলা যুবদলের আহ্বায়ক শাহিনুল ইসলাম কবীর, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি মো. শহিদুল ইসলাম,পৌরসভা ছাএ দলের সিনিয়র যুগ্ন আহবায়ক রিজভী আহমেদ শাকিল, উপজেলা জামায়াতে ইসলামীর আমীর মাওলানা মোহাম্মদ আব্দুল হক, সেক্রেটারী মাওলানা মোহাম্মদ রুহুল আমিন এবং প্রচার সম্পাদক মাওলানা আজিম উদ্দিন, জেলা ছাত্র শিবিরের সভাপতি মো. জসিম উদ্দিনসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design Developed By : JM IT SOLUTION