1. mznrs@yahoo.com : MIZANUR RAHMAN : MIZANUR RAHMAN
  2. jmitsolutionbd@gmail.com : jmmasud :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৪১ পূর্বাহ্ন

বরিশালে গোল্ডেন লাইন পরিবহনের ম্যানেজারকে মারধর করে টাকা ছিনতাই

  • প্রকাশিত : শুক্রবার, ২৪ জুলাই, ২০২০
  • ৬৫৮ জন সংবাদটি পড়েছেন।

ডেক্সরিপোর্ট  বরিশাল নথুল্লাবাদ কেন্দ্রীয় বাস টার্মিনালের গোল্ডেন লাইন পরিবহন কাউন্টারের ম্যানেজার মো. শহিদুল ইসলাম (৩৫) ছিনতাইয়ের শিকার হয়েছেন। ছিনতাইকারীরা তাকে মারধর করে তার কাছে থাকা ২ লাখ ৪৩ হাজার টাকা ও একটি স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়েছে।

শহিদুল ইসলাম পটুয়াখালী জেলার আউলিয়াপুর গ্রামের মৃত নূরুল ইসলাম শিকদারের ছেলে।

জানা যায়, বুধবার রাত আনুমানিক ১২টার দিকে কাউন্টার বন্ধ করে বাসায় যাওয়ার উদ্দেশে রওনা হন তিনি। বাস টার্মিনালের পেছনের রাস্তা থেকে বের হওয়ার সময় হঠাৎ একদল ছিনতাইকারী মক্কা-মদিনা হোটেলের সামনে তাকে ঘিরে ধরে এবং অতর্কিত মারধর করে ২ লাখ ৪৩ হাজার টাকা ও একটি স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। পরবর্তীতে তার চিৎকার শুনে বাস টার্মিনালে ডিউটিরত পুলিশ সদস্য এএসআই রুহুল আমীন তার সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌঁছলে ছিনতাইকারীরা পালিয়ে যায়।

ছিনতাইয়ের শিকার আহত গোল্ডেন লাইন ম্যানেজারকে স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার করে শেবাচিম হাসপাতালে ভর্তি করে পুলিশ।

আহত গোল্ডেন লাইন ম্যানেজার শহিদুল জানান, পূর্ব পরিকল্পিতভাবে আমার ওপর হামলা চালিয়ে ছিনতাই করা হয়েছে। নথুল্লাবাদের বিভিন্ন বাসের স্টাফ রনি, তারেক, রুবেল, ইউনুস, জলিল, মাসুম, সোহাগ, সৌরভ, দেবাসহ কয়েকজন এই ছিনতাই করেছে। তারা সবাই বরিশাল মহানগর শ্রমিক লীগ নেতা লিটন মোল্লার অনুসারী।

তিনি আরও জানান, চাকরি করার সুবাদে বরিশাল কাউন্টারে যোগদান করার পর থেকেই বরিশাল সদর উপজেলার কাশিপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও শ্রমিক নেতা লিটন মোল্লা টার্মিনালে যাতায়াত করতেন। পরবর্তীতে তিনি একদিন হটাৎ বলেন- নথুল্লাবাদ বাস টার্মিনালে কাউন্টার এবং বাস চালাতে চাইলে তাকে প্রতি মাসে ২০ থেকে ২৫ হাজার টাকা সম্মানী দিতে হবে। পরবর্তীতে আমি টার্মিনালের অন্যান্য কাউন্টারে জিজ্ঞাসা করলে তারাও জানান লিটন মোল্লাকে সম্মানী না দিলে কেউই বাস চালাতে পারে না, তার ওপর মহল পর্যন্ত যোগাযোগ রয়েছে। একপর্যায়ে আমি কয়েক মাস কম-বেশি করে তাকে সম্মানী পাঠিয়ে ছিলাম।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design Developed By : JM IT SOLUTION