1. mznrs@yahoo.com : MIZANUR RAHMAN : MIZANUR RAHMAN
  2. jmitsolutionbd@gmail.com : jmmasud :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৫ পূর্বাহ্ন

আইসক্রিমেও মন গলেনি, ৯৯৯-এ কল করে স্বামীকে ধরিয়ে দিলেন স্ত্রী!

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৮ এপ্রিল, ২০২২
  • ২৯১ জন সংবাদটি পড়েছেন।

অপু হাসান। লালমোহন (ভোলা) প্রতিনিধি

স্বামী আইচক্রীম নিয়ে গেলেন শ^শুর বাড়ি বউ আনতে, আর বউ ৯৯৯-এ ফোন দিয়ে পুলিশে ধরিয়ে দিলেন তাকে। মঙ্গলবার রাতে পৌর এলাকার ৮নং ওয়ার্ডস্থ শ^শুর বাড়ি থেকে স্বামী রডমিস্ত্রী সোহেলকে আটক করে ভোলার লালমোহন থানা পুলিশ। বুধবার দুপুর পর্যন্ত থানা হাজতে আটক থাকার পর দুপুরে দু’পক্ষের সমঝোতায় সোহেলকে ছেড়ে দেয় পুলিশ। সোহেল উপজেলার বদরপুর ইউনিয়নের চরটিটিয়া গ্রামের মো. সফিজল খানের ছেলে।
সোহেল জানান, এ বছরের জানুয়ারী মাসে তাদের বিয়ে হয়। বিয়ের পর সে ঢাকায় চলে যায়। সেখানে রড মিস্ত্রীর ঠিকাদারী করেন। বাড়িতে স্ত্রী অন্য একজনের সাথে মোবাইলে কথা বলার কারণে তাকে রাগ করলে সে বাবার বাড়ি চলে যায়। মঙ্গলবার ঢাকা থেকে বাড়ি আসে সোহেল। বিকেলে বউকে বাড়ি নিতে শ^শুর বাড়ি যায় আইচক্রীম নিয়ে। সন্ধ্যা বেলায় ৯৯৯-এ ফোন দিয়ে থানা পুলিশে তুলে দেয়া হয় তাকে।

সোহেলের স্ত্রী শাবানা জানান, বিয়ের পর তার স্বামী অন্য একজনের সাথে সম্পর্ক আছে বলে মিথ্যা অভিযোগ আনেন তার বিরুদ্ধে। এসব নিয়ে তাকে মারধর করা হয়। যার কারণে ৯৯৯-এ ফোন দিয়েছি। এরপর পুলিশ এসে তাকে আটক করে ধরে নিয়ে যায়।

লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাকসুদুর রহমান মুরাদ জানান, জাতীয় জরুরী সেবা ৯৯৯ থেকে থানায় জানানো হয় লালমোহন পৌর শহরের ৮ নং ওয়ার্ডের একটি বাড়িতে স্ত্রীকে মারধর করছে স্বামী। পরে পুলিশ গিয়ে সোহেল নামের ওই ব্যক্তিকে আটক করে। কোন লিখিত অভিযোগ বা মামলা করা হয়নি। যার কারণে সোহেলকে সমঝোতায় পরিবারের জিম্মায় ছেড়ে দেওয়া হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design Developed By : JM IT SOLUTION