1. mznrs@yahoo.com : MIZANUR RAHMAN : MIZANUR RAHMAN
  2. jmitsolutionbd@gmail.com : jmmasud :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৩ পূর্বাহ্ন

বাংলাদেশ আওয়ামী লীগ মাটি ও মানুষের দল-ভোলায় এমপি শাওন

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২
  • ৩০৯ জন সংবাদটি পড়েছেন।

অপু হাসান ভোলা প্রতিনিধিঃ

ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন,সততা আর আদর্শ, যে আদর্শ সাহসের আদর্শ, বঙ্গবন্ধুর আদর্শ, সেই আদর্শের পথ ধরেই আজ এগিয়ে চলছেন, উন্নয়নের মহাসড়কে সময়ের সাহসী কাণ্ডারি, বাংলাদেশের মুক্তি সংগ্রামের অগ্নিবীণা জননেত্রী শেখ হাসিনা।বাংলাদেশ আওয়ামী লীগ মাটি ও মানুষের দল। জনগণই আওয়ামী লীগের মূল শক্তি।বর্তমান আওয়ামী লীগ সরকার গত সাড়ে ১৩ বছরে দেশের অভাবনীয় উন্নয়ন করেছে। আমরা এখন উন্নয়নশীল দেশ। আমরা তৃণমূল পর্যায় পর্যন্ত উন্নয়নের সুফল প্রাপ্তি নিশ্চিত করেছি। গ্রামীণ অর্থনীতি শক্তিশালী করেছি। বাংলাদেশ আজ বিশ্বের ৪১তম বৃহৎ অর্থনীতির দেশ।

বৃহস্পতিবার সকালে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে লালমোহন উপজেলা আওয়ামী লীগের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এমপি শাওন আরো বলেন, একজন রাজনীতিবিদের জীবনে মানুষের ভালোবাসার চেয়ে বড় সম্পদ আর কিছু নেই। এটাই বঙ্গবন্ধুর শিক্ষা। এ শিক্ষাই আমরা আমাদের নেত্রী শেখ হাসিনার কাছ থেকেও পেয়েছি।

এর আগে দিনটির প্রথম প্রহরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও বঙ্গবন্ধুর মুরালে পুস্পস্তবক অর্পন এবং দলীয় কার্যালয়ের সামনে থেকে একটি র‍্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে চৌরাস্তার মোড়ে গিয়ে শেষ হয়।

এসময় উপস্থিত ছিলেন লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান গিয়াসউদ্দিন আহমদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার সহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design Developed By : JM IT SOLUTION