1. mznrs@yahoo.com : MIZANUR RAHMAN : MIZANUR RAHMAN
  2. jmitsolutionbd@gmail.com : jmmasud :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০৫ পূর্বাহ্ন

ঢাবির ডিরেক্টরস অ্যাওয়ার্ড পেলেন লালমোহনের সাদিয়া

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৩০ জুন, ২০২২
  • ৪২৪ জন সংবাদটি পড়েছেন।

অপু হাসান। লালমোহন (ভোলা) প্রতিনিধি:

২০১৯ ও ২০২০ সালের স্নাতক (সম্মান) পরীক্ষায় কৃতিত্বপূর্ণ ফলাফলের জন্য ডিরেক্টরস অ্যাওয়ার্ড পেয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) লেদার ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি ইনস্টিটিউটের শিক্ষার্থী সাদিয়া আকতার জুঁই।

গত মঙ্গলবার (২৮ জুন) নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবনে আয়োজিত এক অনুষ্ঠানে উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সাদিয়াসহ ওই বিভাগের মোট ১২ জন শিক্ষার্থীদের হাতে অ্যাওয়ার্ড তুলে দেন।
জানা যায়, সাদিয়া আকতার জুঁই ভোলার লালমোহনের পশ্চিম চরউমেদ ইউনিয়নের গজারিয়া এলাকার অবসরপ্রাুপ্ত সেনা সদস্য মো. হেলাল উদ্দিন ও প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা সরোয়ারা বেগম দম্পত্তির ছোট মেয়ে। সাদিয়া গজারিয়া গালর্স স্কুল অ্যান্ড কলেজ থেকে ২০১৩ সালে এসএসসি ও ২০১৫ সালে ডা. আজহার উদ্দিন ডিগ্রী কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় এ+ পেয়ে উত্তীর্ণ হন।
পরে ২০১৬ ইং সালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের লেদার ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি ইনস্টিটিউটে ভর্তি হন। সাদিয়ার এ অর্জনে উচ্ছ্বাসিত তার পরিবারসহ আত্মীয়-স্বজন। তার বড় এক বোন ও ভাই রয়েছে। তারা ভোলা সরকারি কলেজ থেকে অনার্স-মাস্টার্স সম্পন্ন করেছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design Developed By : JM IT SOLUTION