1. mznrs@yahoo.com : MIZANUR RAHMAN : MIZANUR RAHMAN
  2. jmitsolutionbd@gmail.com : jmmasud :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:০১ অপরাহ্ন

জেলা আনসার ও ভিডিপি কার্যালয়, বরিশালে জাতীয় বৃক্ষরোপন অভিযান-২০২২ অনুষ্ঠিত

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৭ জুলাই, ২০২২
  • ২০৬ জন সংবাদটি পড়েছেন।

নিউজ ডেস্কঃ জাতীয় বৃক্ষরোপন অভিযান ও বৃক্ষমেলা ২০২২ কর্মসূচি উদযাপন উপলক্ষে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল মিজানুর রহমান শামীম, বিপি, ওএসপি, এনডিসি,পিএসি মহোদয় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর একাডেমি, সফিপুর, গাজীপুর এ গতকাল বুধবার(৬ জুলাই) বৃক্ষরোপণ অভিযান-২০২২ কর্মসূচির উদ্বোধন করেন।

এরই ধারাবাহিকতায় দেশব্যাপী সকল ইউনিটে (একাডেমি, জেলা কার্যালয়,ব্যটালিয়ন, উপজেলা কার্যালয় ও ক্লাব সমিতি ) জাতীয় বৃক্ষরোপণ কর্মসূচির আয়োজন করেছে। এ উপলক্ষে গতকাল সকাল ৯ টায় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সকল ইউনিটে একযোগে সর্বমোট ১৪,৮২০ টি বনজ,ফলজ ও ঔষধি চারা রোপণ করা হয়েছে। এই কার্যক্রমের অংশ হিসেবে বরিশাল জেলার আওতাধীন আনসার ও ভিডিপির জেলা ও ১০টি উপজেলা কার্যালয় প্রাঙ্গনে সর্বমোট ১৮০ টি বনজ,ফলজ ও ঔষধি গাছের চারা রোপণ করা হয়েছে।

বরিশাল জেলা কার্যালয় প্রাঙ্গণে একটি অর্জুনগাছের চারা রোপণ করে বৃক্ষরোপণ অভিযান -২০২২ এর উদ্বোধন করেন আনসার ও ভিডিপির বরিশাল রেঞ্জের সন্মানিত রেঞ্জ কমান্ডার পরিচালক জনাব মোঃ আশরাফুল আলম। এ সময়ে আরো উপস্থিত ছিলেন জেলা কমান্ড্যান্ট, সহকারী জেলা কমান্ড্যান্টসহ জেলা কার্যালয়ের সকল কর্মচারীবৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design Developed By : JM IT SOLUTION