1. mznrs@yahoo.com : MIZANUR RAHMAN : MIZANUR RAHMAN
  2. jmitsolutionbd@gmail.com : jmmasud :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৮:০০ পূর্বাহ্ন

শরনখোলায় পানিতে পড়ে আপন দুই বোনের মৃত্যু

  • প্রকাশিত : শুক্রবার, ২৬ আগস্ট, ২০২২
  • ৪১৫ জন সংবাদটি পড়েছেন।

শরনখোলা (বাগেরহাট) প্রতিনিধি:

শরণখোলা উপজেলার ২ নং খোন্তাকাটা ইউনিয়নের পূর্ব নলবুনিয়ার আব্দুর রহিম তালুকদারের দুই মেয়ে পুকুরের পানিতে পড়ে মারা যায়। বড় মেয়ের নাম রুমি বয়স ৭ বছর ছোট মেয়ের নাম রাফি বয়স ৪ বছর।

আজ ২৬/০৮/২০২২ শুক্রবার দুপুর ১২.৩০ মিনিটে আব্দুর রহিম তালুকদারের পাশের চৌধুরী বাড়ির পুকুরে পড়ে পানিতে ডুবে মারা যায়। চৌধুরী বাড়ি এক মহিলা জানান রুমি এবং রাফি তাদের বাড়িতেই খেলতো। প্ররাই সময় তাদের বাড়িতেই থাকতো। আজ শুক্রবার পবিত্র জুমার নামাজের দিন তাই সবাই ব্যস্ত থাকায় রুমি ও রাফি সহ অন্যান্য ছেলে মেয়ের দিকে খেয়াল রাখা হয়নি। রুমি ও রাফি পুকুরে থাকা একটি খেজুর গাছের ঘাটে নামে।

রুমি বা রাফি যে কেউ পানিতে পড়ে যায় তখন তাদের একজনকে বাঁচাতে আরেকজন পানিতে ঝাঁপ দেয়। দুপুরে তাদের না পেয়ে খোঁজাখুঁজি করার পরে তাদের দুই বোনকে পুকুরে পাওয়া যায়। তারপর তাদের দুই বোনকে পুকুর থেকে তুলে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক জানান তাদের শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার আগেই পানিতে ডুবে তাদের মৃত্যু হয়।

খবর পেয়ে শরণখোলা থানার কর্তব্যরত পুলিশ সদস্যরা রুমি ও রাফির লাশ হেফাজতে নেয়। শরণখোলা থানার অফিসার ইনচার্জ মোঃ ইকরাম হোসেন তাৎক্ষণিক চৌধুরী বাড়ির পুকুর পরিদর্শন করেন

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design Developed By : JM IT SOLUTION