1. mznrs@yahoo.com : MIZANUR RAHMAN : MIZANUR RAHMAN
  2. jmitsolutionbd@gmail.com : jmmasud :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৭ পূর্বাহ্ন

বরগুনায় ৩ দফা হামলায় এক গৃহবধূ কে কুপিয়ে-পিটিয়ে জখমের অভিযোগ

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২৬২ জন সংবাদটি পড়েছেন।

স্টাফ রিপোর্টার।। বরগুনা জেলার খেজুরতলা গ্রামে জমি দখলের পায়তারাকে কেন্দ্র করে এক গৃহবধূকে হত্যার চেষ্টায় এলোপাথাড়ি কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করেছে প্রতিপক্ষরা। বুধবার (২২ মার্চ) বিকেল ৩টায় খেজুরতলা সিকদার বাড়িতে এ ঘটনা ঘটে।

আহতকে শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতের নাম ফিরোজা বেগম। সে ওই গ্রামের বাসিন্দা আব্দুল বারী সিকদারের স্ত্রী। বর্তমানে সে শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আহত ফিরোজা অভিযোগ করে জানান, তার বসত বাড়ির জমি একই গ্রামের সোহাগ ও তার সহযোগীদের নিয়ে দীর্ঘদিন ধরে দখলের পায়তারা করে আসছে। এ ঘটনায় সে বরগুনা আদালতে মামলা দায়ের করলে প্রতিপক্ষরা আদালত থেকে বুধবার ৬টি ঘর ভাঙ্গার এক তরফা রায় এনে ঘর ভাঙচুর করে। তারই ধারাবাহিকতায় ঘটনার দিন বুধবার বিকেল ৩ টায় সোহাগ ,সুমন, হাবিব ,সাগর ,নাসির তার মা রানী পুন, সোহাগ সহ আরো ১০-১২ জন ফিরোজা কে হত্যার চেষ্টায় ধারালো অস্ত্র ও লাঠি সোটা দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করে। তার ডাক চিৎকারে স্থানীয়রা ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে প্রথমে বরগুনা হাসপাতালে ভর্তি করলে সেখানের কর্তব্যরত চিকিৎসকরা তাকে শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

জানা যায়, প্রথম ঘটনা (৭ই মার্চ) বুধবার, দ্বিতীয় ঘটনা (১০ই মার্চ) শুক্রবার, তৃতীয় ঘটনা ২২ মার্চ বুধবার ঘটে। তিনি অভিযোগ করে আরো বলেন, ঘটনার সময় তার গলায় থাকা স্বর্ণের একটি চেইন ছিনিয়ে নেয়। বুধবার ২২ মার্চ বরগুনা জেলার এমপি শম্ভু এসে ফিরোজের পক্ষে জমির রায় দিয়ে চলে যাওয়ার পরে তারা এই রায় অমান্য করে ফিরোজার ননদকে মারধর করে। এ সময় ফিরোজা বাধা দিতে গেলে তাকে ধারালো অস্ত্র ও রড দিয়ে তাকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে আহতদের স্বজনরা জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design Developed By : JM IT SOLUTION