1. mznrs@yahoo.com : MIZANUR RAHMAN : MIZANUR RAHMAN
  2. jmitsolutionbd@gmail.com : jmmasud :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৬ অপরাহ্ন

ঈদুল আজহা উপলক্ষে কুষ্টিয়া জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত।। দেশ আলো

  • প্রকাশিত : শুক্রবার, ৩০ জুন, ২০২৩
  • ১৫৫ জন সংবাদটি পড়েছেন।

দেশ আলো ডেস্কঃ পবিত্র ঈদুল আজহা উপলক্ষে কুষ্টিয়া জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৯ জুন, ২০২৩) দুপুর ২ টায় কুষ্টিয়া জেলা পুলিশ লাইন্স এসএএফ মেসে পবিত্র ঈদুল আজহা – ২০২৩ উদযাপন উপলক্ষে কুষ্টিয়া জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। কুষ্টিয়া – ৩ আসনের এমপি ও বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো: মাহবুবউল আলম হানিফ প্রধান অতিথি হিসেবে উক্ত প্রীতিভোজ অনুষ্টানে উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি এ সময় উপস্থিত পুলিশ সদস্যদের ঈদ মোবারক জানান এবং বলেন, রাষ্ট্রীয় দায়িত্ব পালন করার স্বার্থেই আপনারা সবাই বাড়িতে গিয়ে ঈদের আনন্দ উদযাপন করতে পারেন না। তিনি আরো বলেন, আপনাদের উপর অর্পিত রাষ্ট্রীয় দায়িত্ব সঠিকভাবে পালন করছেন বিধায় আজ বাংলাদেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি খুবই ভাল আছে এবং আমি বিশ্বাস করি আগামী দিনে যে ধরনের চ্যালেঞ্জ আসুক না কেন তা আপনাদের নিজ দক্ষতা দিয়ে এবং ঠিকমত দায়িত্ব পালন করেই দেশের আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পারবেন।

এই অনুষ্ঠানে পুলিশ সুপার কুষ্টিয়া মোঃ খাইরুল আলম সভাপতিত্ব করেন। এ সময় পুলিশ সুপার প্রধান অতিথি’র প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন, কুষ্টিয়া জেলা পুলিশ অতিতের ন্যায় একই রকম ভাবে কুষ্টিয়া জেলার আইন শৃঙ্খলা ঠিক রাখার জন্য আন্তরিক ভাবে কাজ করে যাবে। আজ একই দিনে কুষ্টিয়া জেলার পুলিশ সদস্যগণ জেলা পুলিশ লাইন্স এসএএফ মেস ছাড়াও কুষ্টিয়া মডেল থানা, কুমারখালী থানা, খোকসা থানা, ইসলামী বিশ্ববিদ্যালয় থানা, মিরপুর থানা, ভেড়ামারা থানা, দৌলতপুর থানা সহ কুষ্টিয়া জেলার সকল ফাঁড়ি, পুলিশ ক্যাম্প, তদন্ত কেন্দ্র তথা সকল পুলিশ ইউনিট পৃথক ভাবে নিজেদের ঈদের নামাজ সম্পন্ন করেন এবং পুলিশ বাহিনীর ঐতিহ্যগত পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ফোর্সের জন্য উন্নত মানের বড় খানা “প্রীতিভোজ” এর মাধ্যমে ঈদুল আযহা – ২০২৩ উদযাপন করা হয়।

ইসলাম ধর্মাবলম্বীদের দুটি বড় ধর্মীয় ‍উৎসবের মধ্যে পবিত্র ঈদুল আজহা একটি। এই দিনে ধর্মপ্রাণ মুসল্লীগণ কোন উম্মুক্ত স্থানে স্থায়ী ঈদগাহ, অস্থায়ী ঈদগাহ ময়দানে অথাবা মসজিদে ঈদের নামাজ আদায় করে থাকে। প্রীতি ভোজের পূর্বে অর্থাৎ সকাল সাড়ে ৭টায় কুষ্টিয়া জেলা পুলিশ লাইন্স জামে মসজিদে ঈদুল আযহা’র জামাত অনুষ্ঠিত হয়। উক্ত ঈদের জামাতে নামাজ আদায় করেন কুষ্টিয়া জেলা পুলিশের এসপি মোঃ খাইরুল আলমসহ জেলা পুলিশের সকল পদমর্যাদার অফিসার – ফোর্স এবং স্থানীয় ধর্মপ্রাণ মুসল্লীগণ। ঈদের নামাজের পর এ সময় সমবেতভাবে মোনাজাত করে মহান আল্লাহর নিকট সকল মুসলিম উম্মার মু্ক্তিলাভের জন্য ক্ষমা প্রার্থনা করা হয় এবং নামাজের আনুষ্ঠানিকতা শেষে উপস্থিত মুসল্লিগণ একে অন্যের সাথে কোলাকুলি করে ঈদের বিশেষ শুভেচ্ছাসূচক “ঈদ মুবারাক” সম্ভাষণ ব্যক্ত করেন।

এ সময় প্রীতি ভোজে আরো উপস্থিত ছিলেন লাল মোহাম্মদ, সহযোগী অধ্যাপক ও সম্পাদক শিক্ষক পরিষদ, কুষ্টিয়া সরকারি কলেজ, মো: মাযহারুল আলম সুমন, সাংগঠনিক সম্পাদক জেলা আওয়ামীলীগ কুষ্টিয়া, শেখ হাসান মেহেদি, যুগ্ম-সাধারণ সম্পাদক জেলা আওয়ামীলীগ কুষ্টিয়া, মোঃ আবু রাসেল, অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল, মো: হাফিজুর রহমান, আরওআই, রির্জাভ অফিস, শ্রী রাধেশ চন্দ্র সেন, আরআই, পুলিশ লাইন্স কুষ্টিয়াসহ জেলা পুলিশের সকল পদমর্যাদার অফিসার ও ফোর্স।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design Developed By : JM IT SOLUTION