1. mznrs@yahoo.com : MIZANUR RAHMAN : MIZANUR RAHMAN
  2. jmitsolutionbd@gmail.com : jmmasud :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৯ পূর্বাহ্ন

বরিশাল-৩ আসনে ট্রাক প্রতীক পেলেন স্বতন্ত্র প্রার্থী আতিক।। দেশ আলো

  • প্রকাশিত : মঙ্গলবার, ১৯ ডিসেম্বর, ২০২৩
  • ১১৬ জন সংবাদটি পড়েছেন।

অনলাইন ডেস্ক: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল-৩ (বাবুগঞ্জ-মুলাদী) আসনে ট্রাক প্রতীক বরাদ্দ পেয়েছেন বরিশাল বিভাগ উন্নয়ন ফোরামের সাধারণ সম্পাদক ও বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য স্বতন্ত্র প্রার্থী মোঃ আতিকুর রহমান আতিক।

সোমবার (১৮ ডিসেম্বর) সকালে রিটার্নিং কর্মকর্তা ও বরিশালের জেলা প্রশাসক মোঃ শহিদুল ইসলাম প্রার্থীদের মাঝে এ প্রতীক বরাদ্দ দেন।
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল-৩ আসনে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন স্বতন্ত্র প্রার্থী মোঃ আতিকুর রহমান আতিক। তিনি এই আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন। দলীয় মনোনয়ন না পাওয়ায় স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচনে লড়বেন তিনি।

এক সময়ে বিএনপির দুর্গ হিসেবে পরিচিত বরিশাল-৩ (বাবুগঞ্জ-মুলাদী) আসনে বিগত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিয়ে আলোচনায় আসেন মোঃ আতিকুর রহমান আতিক। মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী এই মানুষটি সাধারণ মানুষের সাথে নিবিড় সম্পর্ক স্থাপন করে তাদের সমস্যা সমাধানের যথাসাধ্য চেষ্টা করছেন। ইতিমধ্যেই তিনি নিজ নির্বাচনী এলাকা বাবুগঞ্জ-মুলাদীর মানুষের সাথে মতবিনিময় শুরু করেছেন। প্রতিনিয়তই নির্বাচনী এলাকার সাধারন মানুষের দ্বারে দ্বারে ছুটছেন।

খোঁজ নিয়ে জানাগেছে, বাবুগঞ্জ-মুলাদী উপজেলার বিভিন্ন ইউনিয়নের প্রত্যন্ত জনপদের উন্নয়নে ব্যাপক অবদান রেখেছেন আতিকুর রহমান। তিনি মুলাদী-বাবুগঞ্জের বিভিন্ন ইউনিয়নে প্রায় ৪৫ কিলোমিটার রাস্তা নির্মাণ, বাবুগঞ্জে নদী ভাঙ্গন প্রতিরোধে ব্যবস্থা গ্রহণ, ভাঙন কবলিত মানুষকে আর্থিক সহায়তা, মুলাদী-বাবুগঞ্জে বহু মসজিদ মাদ্রাসা, স্কুল-কলেজের একাডেমিক ভবন নির্মাণ, ভবনের বর্ধিতকরণ, বাবুগঞ্জের আবুল কালাম ডিগ্রি কলেজে ছাত্রাবাস নির্মাণ, কবি আবু জাফর ওবায়দুল্লাহ পাঠাগার নির্মাণ, নিজ ইউনিয়ন দেহেরগতির পৈত্রিক জমিতে গরীব এবং অসহায় মানুষের চিকিৎসা সেবা নিশ্চিত করণের লক্ষ্যে ১০ শয্যার বিশিষ্ট মা ও শিশু হাসপাতাল এবং একটি দ্বিতল কমিউনিটি সেন্টার স্থাপন করেন।এছাড়াও রাস্তা-ঘাট উন্নয়নের জন্য বন ও পরিবেশ মন্ত্রণালয়ের জলবায়ু প্রকল্প থেকে ৪ কোটি টাকা বরাদ্দের ব্যবস্থা করে দিয়েছেন তিনি।

প্রতীক পাবার পর আতিক বলেন, ‘নির্বাচনে অংশগ্রহণের জন্য ট্রাক প্রতীক বরাদ্দ পেয়েছি। আমার মার্কা ট্রাক। ইনশা আল্লাহ জিতেই ঘরে ফিরব।

এ সময় তিনি আরও বলেন, বরিশাল-৩ আসনের যোগাযোগ ব্যবস্থার উন্নতি ও আধুনীকিকরণ করবো, মাদক, সন্ত্রাস, সর্বহারাদের আধিপত্য ও দখলদারিত্ব মুক্ত করে সুষ্ঠু সমাজ ব্যবস্থা গড়ে তুলবো।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design Developed By : JM IT SOLUTION