1. mznrs@yahoo.com : MIZANUR RAHMAN : MIZANUR RAHMAN
  2. jmitsolutionbd@gmail.com : jmmasud :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৬ অপরাহ্ন

করোনা সংক্রমিত রোগীদের বের করে দিতে হেলিকপ্টার চুরি

  • প্রকাশিত : রবিবার, ২৪ মে, ২০২০
  • ৬৯৮ জন সংবাদটি পড়েছেন।

করোনায় সংক্রমিত রোগীদের  হাসপাতাল থেকে বের করে দিতে হেলিকপ্টার চুরি করে হাসপাতালে বিদ্যুৎ সরবরাহ ব্যাহত করা, পুলিশ স্টেশনে হামলা ও হাসপাতালে গুলি করার পরিকল্পনার অভিযোগে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। ২০ মে জেসি থিওডর ম্যাকফ্যাডেন (৭০) নামের ওই ব্যক্তিকে হ্যাম্পটন টাউনশিপ পুলিশ গ্রেপ্তার করে।

পুলিশ জানায়, ১৭ মে সকাল ৮টার দিকে জেসি থিওডর ম্যাকফ্যাডেন অ্যারেনাক কাউন্টির ডিসপেচারকে ফোনে বলেন, তিনি একটি হেলিকপ্টার চুরি করতে বে সিটির ইউএস কোস্ট গার্ড স্টেশনের দিকে যাচ্ছেন। কোস্ট গার্ডের হেলিকপ্টার চুরি করে একটি পুলিশ স্টেশনে হামলা, হাসপাতালে গুলি করা, বিদ্যুৎ সরবরাহ ব্যাহত করে ও দরজা খুলে করোনায় সংক্রমিত রোগীদের মুক্তি দেবেন। তাঁর সঙ্গে মেশিনগান আছে বলেও জানান তিনি।

ডিসপেচাররা জানান, তাঁরা পুলিশ ও সাগিনো রিভার কোস্ট গার্ড স্টেশনকে এই হুমকির বিষয়ে সঙ্গে সঙ্গে জানিয়েছেন। সাগিনো রিভার স্টেশনের কোস্ট গার্ডের কর্মীরা জানিয়েছেন, সকাল সাড়ে ১০টার দিকে ম্যাকফ্যাডেন কালো রঙের একটি ফোর্ড পিকআপ ট্রাকে করে সেখানে পৌঁছেছিলেন। ট্রাকটি ছিল অন্য ব্যক্তির নামে নিবন্ধিত। তিনি গেট কিপ্যাড ব্যবহার করে ভেতরে ঢোকার কয়েকবার চেষ্টা করে ব্যর্থ হওয়ার পর স্টেশন যোগাযোগ কেন্দ্রে ফোন করেন। ভেতরে ঢোকার অনুমতি না দিলে তিনি ট্রাক দিয়ে গেট খোলার হুমকি দেন বলে আদালতের রেকর্ডে দেখা যায়। পুলিশ আসার আগেই তিনি ওই স্থান ত্যাগ করেন। মিশিগান রাজ্য পুলিশ বেলা সোয়া ১১টার দিকে পিকআপ ট্রাকটি এসেক্সভিলের একটি গ্যাস স্টেশনে পেয়েছিলেন। হ্যাম্পটন টাউনশিপ পুলিশ গাড়ির সিট থেকে পাঁচটি শেলে লোডেড একটা মোসবার্গ মডেলের ৫০০ এ ১২ গেজ শটগান উদ্ধার করেছে।

পুলিশ আরও জানায়, শর্টগান জব্দ করার সময় ম্যাকফ্যাডেন পুলিশ অফিসারকে আঘাত করার চেষ্টা করেন। পরে তাঁকে গ্রেপ্তার করে পুলিশি হেফাজতে নেওয়া হয়। তবে ব্যক্তিগত স্বীকৃতি বন্ডে মুক্তি পেয়েছেন তিনি। ২৯ মে মামলা নিষ্পত্তির জন্য তাঁকে আদালতে যেতে হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design Developed By : JM IT SOLUTION