1. mznrs@yahoo.com : MIZANUR RAHMAN : MIZANUR RAHMAN
  2. jmitsolutionbd@gmail.com : jmmasud :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৯ পূর্বাহ্ন

বরিশালে পুলিশ সদস্যসহ ৫২ জনের করোনা শনাক্ত

  • প্রকাশিত : শনিবার, ১৩ জুন, ২০২০
  • ৭৬২ জন সংবাদটি পড়েছেন।

ডেক্সরিপোর্ট  বরিশাল জেলায় নতুন করে ৫২ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় ৮৬২ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এবং করোনা আক্রান্ত ২ জন ব্যক্তি সুস্থতা লাভ করেছেন। এতে করে মোট ১২৯ জন ব্যক্তি করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে। আজ করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী ০১ জন ব্যক্তির তথ্য পাওয়া গেছে। এ নিয়ে জেলায় ১১ জন করোনা আক্রান্ত ব্যক্তি মৃত্যুবরণ করেছেন।

শুক্রবার (১২ জুন) রাতে বরিশাল জেলা প্রশাসনের মিডিয়িা সেলে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

আক্রান্তদের মধ্যে সদর উপজেলাধীন ২ জন, উজিরপুর ও বানারীপাড়া উপজেলায় ১ জন করে ২ জন, গৌরনদী উপজেলার ৪ জন, বাবুগঞ্জ উপজেলার ১ জন, বরিশাল মেট্রোপলিটন পুলিশের ৬ জন, জেলা পুলিশের ৩ জন, রেঞ্জ কার্যালয়ের ১ জন পুলিশ সদস্য, শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ২ জন নার্স ও ১ জন স্টাফ, নগরীর কাশীপুর এলাকার ৭ জন, রুপাতলি এলাকার ৪ জন, প্যারারা রোড ও কাউনিয়া প্রত্যেক এলাকার ৩ জন করে ৬ জন, নাজির মহল্লা ও বগুড়া রোড প্রত্যেক এলাকার ২ জন করে ৪ জন, আলেকান্দা, চকবাজার, বটতলা, পুলিশ লাইন, সদর হাসপাতাল রোড, ভাটিখানা, সদর উপজেলা পরিষদ এলাকা প্রত্যেক এলাকার ১ জন করে ৭ জন, ব্যাংকে কর্মরত ২ জন।

বরিশাল জেলা প্রশাসক এস.এম অজিয়র রহমান জানান, রিপোর্ট পাওয়ার পর পরই ওই ৫২ জন ও মৃত ব্যাক্তির অবস্থান অনুযায়ী তাকে লকডাউন করা হয়েছে তাদের আশপাশের বসবাসের অবস্থান নিশ্চিত করে লকডাউন করার প্রক্রিয়া চলচ্ছে। পাশাপাশি তাদের অবস্থান এবং কোন কোন স্থানে যাতায়াত ও কাদের সংস্পর্শে ছিলেন তা চিহ্নিত করার কাজ চলছে, সেই অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design Developed By : JM IT SOLUTION