1. mznrs@yahoo.com : MIZANUR RAHMAN : MIZANUR RAHMAN
  2. jmitsolutionbd@gmail.com : jmmasud :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪৭ পূর্বাহ্ন

প্রশাসনে ৮ অতিরিক্ত সচিবকে বদলি

  • প্রকাশিত : শুক্রবার, ৭ আগস্ট, ২০২০
  • ৬৬৫ জন সংবাদটি পড়েছেন।

ডেক্সরিপোর্ট  প্রশাসনে ৮ অতিরিক্ত সচিবকে বদলি করেছে সরকার। এর মধ্যে রেলপথ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. মাহবুব কবির ওএসডি করা হয়েছে। এছাড়া আরও দুই জন অতিরিক্ত সচিবকে সরকারি চাকরি থেকে অবসর দেওয়া হয়েছে। এ বিষয়ে চারটি পৃথক প্রজ্ঞাপন জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব মুহাম্মদ আব্দুল লতিফ স্বাক্ষরিত এক আদেশে, অতিরিক্ত সচিব পদমর্যাদার জন্ম ও মৃত্যু নিবন্ধন কার্যালয়ের রেজিস্ট্রার জেনারেল মাণিক লাল বনিক ও স্বাস্থ্য সেবা বিভাগের অতিরিক্ত সচিব শেখ শোয়েবুল আলমকে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব পদে বদলি করা হয়।

একই সঙ্গে রেল মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. মাহবুব কবিরকে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) হিসেবে জনপ্রশাসন মন্ত্রণালয়ে ন্যস্ত করা হয়।

স্বাস্থ্য সেবা বিভাগের অপর অতিরিক্ত সচিব সুলেমান খানকে বাণিজ্য মন্ত্রণালয়ে এবং সমাজকল্যাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোহম্মদ ইসমাইলকে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব পদে বদলি করা হয়।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব নাজমা নাহার স্বাক্ষরিত অপর এক আদেশে, খাদ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. ওমর ফারুককে অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের অধীনস্ত জীবন বীমা করপোরেশনের ব্যবস্থাপনা পরিচালক পদে, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. আব্দুস সাত্তারকে শিল্প মন্ত্রণালয়ের অধীনস্ত প্যাটেন্ট ডিজাইন ও ট্রেডমার্ক অধিদফতরের রেজিস্ট্রার পদে এবং স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের অতিরিক্ত সচিব মো. হেমায়েত হোসেনকে স্থানীয় সরকার মন্ত্রণালয়ের অধীনস্ত জন্ম ও মৃত্যু নিবন্ধন কার্যালয়ের রেজিস্ট্রার জেনারেল পদে বদলি করা হয়।

এদিকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব মুহাম্মদ আব্দুল লতিফ স্বাক্ষরিত পৃথক দুটি আদেশে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব বেগম সালমা আখতার জাহান এবং জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) মোহাম্মদ হারুন-অর-রশিদকে আগামী ৩১ জুলাই থেকে সরকারি চাকরি থেকে অবসর প্রদান করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design Developed By : JM IT SOLUTION