1. mznrs@yahoo.com : MIZANUR RAHMAN : MIZANUR RAHMAN
  2. jmitsolutionbd@gmail.com : jmmasud :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩৬ পূর্বাহ্ন

‘প্রতি রমজানেই এটিএম শামসুজ্জামানের মৃত্যুর গুজব ছড়ানো হয়’

  • প্রকাশিত : শনিবার, ১৬ মে, ২০২০
  • ৭৫৭ জন সংবাদটি পড়েছেন।

বিনোদন প্রতিবেদকঃ 

আবারও বাংলা চলচ্চিত্রের প্রখ্যাত ও শক্তিমান অভিনেতা এটিএম শামসুজ্জামানের মৃত্যুর গুজব ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে। বিষয়টি নিয়ে বরাবরের মতো ফের বিব্রত তার পরিবার। বরেণ্য এই অভিনেতা বর্তমানে নিজ বাসাতেই আছেন এবং সুস্থ আছেন।

এ খবর নিশ্চিত করে তার ভাই সালেহ জামান সেলিম বলেন, প্রতি রমজানেই ভাইয়ার (এটিএম শামসুজ্জামানের) মৃত্যুর গুজব ছড়ানো হয়। তিনি বলেন, এ পর্যন্ত আমার ভাইয়াকে কতবার মেরে ফেলা হলো তা হয়তো হিসাব কারো কাছেই নেই। বিশেষ করে প্রতি রমজানে এই রকম মিথ্যা খবর বেশি নাড়াচাড়া দিয়ে ওঠে। তিনি বর্তমানে ভালো আছেন এবং নিজ বাসাতেই আছেন।

এর আগেও সামাজিক যোগাযোগ মাধ্যমসহ কিছু গণমাধ্যমে একাধিক মৃত্যুর খবর প্রকাশ হয় এটিএম শামসুজ্জামান। দীর্ঘদিন চিকিৎসা শেষে সুস্থ হয়ে বাসাতেই অবস্থান করছেন। ধর্মীয় গ্রন্থ আর বই পড়ে দিন কাটছে তার।

এটিএম শামসুজ্জামানের স্ত্রী রুনী জামান বলেন, তার স্বামী এই করোনার দিনগুলোতেও বেশ ভালো আছেন।
তিনি বলেন, এটা খুবই হতাশাজনক ব্যাপার। লোকজন একজন গুণি মানুষের মৃত্যু নিয়ে গুজব ছড়ান দুদিন পরপর। কোনো রকম তথ্য নিশ্চিত না হয়ে এ ধরনের খবর ছড়ানো অন্যায়।

প্রসঙ্গত, ১৯৪১ সালের ১০ই সেপ্টেম্বর পুরান ঢাকায় জন্ম নেওয়া এ অভিনেতার চলচ্চিত্রে অভিষেক হয় ১৯৬৮ সালে নারায়ণ ঘোষ মিতা পরিচালিত ‘এতটুকু আশা’ সিনেমার মধ্য দিয়ে। অভিনয়ের দীর্ঘ ক্যারিয়ারে পাঁচবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন তিনি। অভিনয়ের বাইরে পরিচালক, কাহিনীকার, চিত্রনাট্যকার হিসেবেও তিনি পরিচিত।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design Developed By : JM IT SOLUTION