1. mznrs@yahoo.com : MIZANUR RAHMAN : MIZANUR RAHMAN
  2. jmitsolutionbd@gmail.com : jmmasud :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৩ পূর্বাহ্ন

অগ্নিদগ্ধ রোগীদের মাঝে মেডিকেল সাংবাদিক পরিষদের খাবার বিতরণ

  • প্রকাশিত : শনিবার, ১ জানুয়ারী, ২০২২
  • ৫৯৭ জন সংবাদটি পড়েছেন।

স্টাফ রিপোর্টার: মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য… সেই ভূপেন হাজারির গানের কলির সাথে বাস্তবতা প্রমাণ করে দিলেন বরিশাল বিভাগীয় মেডিকেল সাংবাদিক পরিষদের নেতৃবৃন্দ। বার্ষিক বনভোজন বাতিল করে সেই টাকা দিয়ে অগ্নিদগ্ধ রোগীদের মাঝে খাবার বিতরণ করে প্রমাণ করে দিলেন মানুষ মানুষের জন্য।

মানবতার সেবায় একমাত্র মেডিকেল সাংবাদিক সংগঠন বরিশাল বিভাগীয় মেডিকেল সাংবাদিক পরিষদের উদ্যোগে ঝালকাঠির সুগন্ধা নদীতে লঞ্চে অগ্নিদগ্ধ হওয়া শতাধিক যাত্রী শে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রোগীদের মাঝে বিভিন্ন রকমের ফল বিতরণ করেন।

বুধবার (২৯ ডিসেম্বর) দুপুর সাড়ে বারোটায় হাসপাতালের চক্ষু ওয়ার্ডে (অস্থায়ী বার্ন ইউনিট) ভর্তিরত অগ্নিদগ্ধ রোগীদের মাঝে বিভিন্ন রকমের ফল বিতরণ করেন।
বার্ষিক বনভোজন বাতিল করে এমন ব্যতিক্রম আয়োজন করেন স্বাস্থ্য বিটে কাজ করা এই সাংবাদিক সংগঠনটি। সাংবাদিক সংগঠনের ব্যতিক্রমী আয়োজনকে সাধুবাদ জানিয়েছেন হাসপাতালের কর্মকর্তা ও চিকিৎসাধীন রোগী ও তাদের স্বজনরা।

এ বিষয়ে সংগঠনের প্রতিষ্ঠাতা বিপ্লব আহমেদ লঞ্চ অগ্নিকাণ্ডের ঘটনায় দুঃখ প্রকাশ করে বলেন, দেশে এরকম দূর্ঘটনা পুনরাবৃত্তি রোধে নৌ পরিবহন সংশ্লিষ্ট সকলের আরও সচেতন হওয়া প্রয়োজন। পাশাপাশি তিনি লঞ্চ অগ্নিকাণ্ডের ঘটনায় সুস্থ তদন্ত সাপেক্ষে সুস্থ বিচারের দাবী করেন।

সংগঠনের সভাপতি শিকদার মাহাবুব সাংবাদিকদের বলেন, আমরা সাংবাদিক সংগঠন সবসময়ই অসহায় রোগীদের পাশে থাকি। তারই ধারাবাহিকতায় এবার বার্ষিক বনভোজন বাতিল করে রোগীদের খাদ্য সহায়তা দিচ্ছি।

এসময় উপস্থিত ছিলেন শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. এইচএম সাইফুল ইসলাম, কলেজের অধ্যক্ষ ডাঃ মনিরুজ্জামান শাহিন,
বরিশাল মেট্টোপলিটন প্রেস ক্লাবের সভাপতি কাজী আবুল কালাম আজাদ, শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেস ক্লাবের সাধারন সম্পাদক কাজী মিরাজ মাহমুদ, বার্ন এ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটের সিনিয়র কনসালট্যান্ট ডাঃ মোঃ শরিফুল ইসলাম, সাংবাদিক ইউনিয়ন বরিশাল এর সিনিয়র সহসভাপতি গোপাল সরকার, শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেস ক্লাবের সদস্য রাইসুল ইসলাম অভি প্রমুখ।

এসময়ে আরও উপস্থিত ছিলেন শেবামেক হাসপাতালের সেবা তত্বাবধায়ক সেলিনা আক্তার, সিনিয়র স্টাফ নার্স লিঙ্কন দত্ত, সিনিয়র স্টাফ নার্স শিলা আক্তার, সিনিয়র স্টাফ নার্স নুপুর বৈদ্য, বরিশাল বিভাগীয় মেডিকেল সাংবাদিক পরিষদের সভাপতি শিকদার মাহাবুব, প্রতিষ্ঠাতা ও কার্যকরী সদস্য বিপ্লব আহমেদ, সিনিয়র সহসভাপতি সিহাব ত্বহা, শিক্ষা বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল হাসিব, সদস্য নাহিদ টিপু সহ বিভিন্ন পত্রিকার সাংবাদিকবৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design Developed By : JM IT SOLUTION