1. mznrs@yahoo.com : MIZANUR RAHMAN : MIZANUR RAHMAN
  2. jmitsolutionbd@gmail.com : jmmasud :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩৫ পূর্বাহ্ন

বরিশাল নগরীতে ছাত্রদল নেতা তানজিলের নেতৃত্বে বর্ণাঢ্য র‌্যালি

  • প্রকাশিত : বুধবার, ৫ জানুয়ারী, ২০২২
  • ৬৭১ জন সংবাদটি পড়েছেন।

বিশেষ প্রতিবেদক: বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষির্কীতে বরিশাল মহানগর ছাত্রদলের সিনিয়র যুগ্ম সম্পাদক মাহামুদ হাসান তানজিলের নেতৃত্বে বর্ণাঢ্য র‌্যালি করেছে মহানগর ছাত্রদল।

ররিবার (২ জানুয়ারী) সকাল ১১টায় সদর রোডস্থ দলীয় কার্যালয়ের সামনে থেকে পুলিশি বাধা উপেক্ষা করে র‌্যালিটি নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় দলীয় কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।

এদিকে ঐতিহ্য, গৌরব ও সংগ্রামের ছাত্রদলের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিএনপি দলীয় কার্যালয়ের সামনে ছাত্রসমাবেশের আয়োজন করে জেলা ও মহানগর ছাত্রদল। মহানগর ছাত্রদলের সভাপতি এ্যাড. রেজাউল করিম রনির সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় ছাত্র সংসদের সিনিয়র সহ-সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও বরিশাল জেলা ছাত্রদল সভাপতি মাহফুজুল হক মিঠু, মহানগর ছাত্রদলের সাধারন সম্পাদক হুমায়ূন কবির। অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা ছাত্রদল সাধারণ সম্পাদক কামরুল আহসান। এসময় আরো উপস্থিত ছিলেন জেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম সম্পাদক তৌফিকুল ইসলাম ইমরান, মহানগর ছাত্রদলের সিনিয়র যুগ্ম সম্পাদক মাহামুদ হাসান তানজিল সহ অন্যান্যরা।

উপস্থিত অতিথিদের মধ্যে আরও বক্তব্য রাখেন মহানগর বিএনপি’র আহ্বায়ক মনিরুজ্জামান খান ফারুক, কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক আ ক ন কুদ্দুসুর রহমান ও মহানগরের সদস্য সচিব মীর জাহিদুল কবির সহ অন্যান্যরা।

সমাবেশে কেন্দ্রীয় ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবন বলেন, তাবেদারের দিন শেষ তারেক রহমানের বাংলাদেশ। জাতীয়তাবাদী দলের ভ্যানগার্ড ছাত্রদল। আগামীতে আন্দোলন-সংগ্রামে তারেক রহমানের নির্দেশে বর্তমান সরকারকে উৎক্ষাত করে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে ফিরিয়ে আনার মাধ্যমে একটি সংসদীয় সরকার গঠন করার মধ্যে দিয়ে দেশে গণতন্ত্র পুনঃ প্রতিষ্ঠা করা হবে।

এদিকে পুলিশি বাধার অভিযোগকে ভিত্তিহীন ও ঠুনকো অভিযোগ বলে উল্লেখ করেছে বরিশাল মেট্রোপলিটন পুলিশ। এছাড়া ছাত্রদলের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে যে কোন অনাকাংখিত পরিস্থিতি রোধে সদর রোড সহ আশপাশের এলাকায় মোতায়েন ছিলো বিপুল সংখ্যক পুলিশ সদস্য।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design Developed By : JM IT SOLUTION