1. mznrs@yahoo.com : MIZANUR RAHMAN : MIZANUR RAHMAN
  2. jmitsolutionbd@gmail.com : jmmasud :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৮:১৩ পূর্বাহ্ন

বরিশালে জিয়াউর রহমানের ৮৬তম জন্মদিন পালিত

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২০ জানুয়ারী, ২০২২
  • ৯৩৫ জন সংবাদটি পড়েছেন।

বিশেষ প্রতিবেদক: মহান স্বাধীনতার ঘোষক, বহুদলীয় গণতন্ত্রের প্রবর্তক, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির প্রতিষ্ঠাতা ও শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৬তম জন্মদিন পালন করেছে বরিশাল মহানগর বিএনপি। দিবসটি উপলক্ষে কোরআন খতম, আলোচনা সভা এবং দোয়া-মোনাজাতের আয়োজন করা হয়।

আজ বুধবার (১৯ জানুয়ারী) বাদ আসর নগরীর সদর রোডস্থ বিএনপি’র দলীয় কার্যালয়ের সামনে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাগফিরাত কামনায় কোরআন খতম, আলোচনা সভা ও দোয়া-মোনাজাতের আয়োজন করে মহানগর বিএনপি।

বরিশাল মহানগর বিএনপির আহবায়ক মোঃ মনিরুজ্জামান খানের সভাপতিত্বে ও সদস্য সচিব এ্যাড, মীর জাহিদুল কবির জাহিদের সঞ্চলনায় আলোচনা সভায় ছাত্রদলের পক্ষ থেকে স্বাগত বক্তব্য রাখেন মহানগর ছাত্রদলের সিনিয়র যুগ্ম সম্পাদক মাহামুদ হাসান তানজিল।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক আকন কুদ্দুসুর রহমান, মাহবুবুল হক নান্নু, মহানগর যুগ্ম আহবায়ক এ্যাড. আলি হায়দার বাবুল, মহানগর স্বেচ্ছাসেবকদল সভাপতি মাহবুবুর রহমান পিন্টু, সাধারন সম্পাদক মসিউর রহমান মঞ্জু, বীর মুক্তিযোদ্ধা নুরুল আলম ফরিদ।

এ সময় মঞ্চে আরো উপস্থিত ছিলেন, মহানগর যুবদলের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক এ্যাড. মাজহারুল ইসলাম জাহান, সাবেক মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সম্পাদক জিয়া উদ্দিন সিকদার, সাবেক ছাত্র নেতা অ.ন.ম সাইফুল আহসান অজিম, সাবেক প্যানেল মেয়র আলতাফ মাহমুদ সিকদার, সাবেক কাউন্সিলর হাবিবুর রহমান টিপুু, কৃষকদল নেতা জিয়াউল ইসলাম শামীম। আলোচনা সভা ও দোয়া মোনাজাতের পাশাপাশি মাদ্রাসার একদল হাফেজ দ্বারা কোরআন খতমের আয়োজন করে মহানগর বিএনপি নেতৃবৃন্দ।

এদিকে দিবসটি উপলক্ষে দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মোনাজাতের আয়োজন করেছে বরিশাল মহানগর ছাত্রদল। এতে সভাপতিত্ব করেন মহানগর ছাত্রদলের সিনিয়র যুগ্ম সম্পাদক মাহামুদ হাসান তানজিল। এসময় তিনি বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শকে বুকে ধারণ করে সামনে এগিয়ে যেতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।

দিবসটি উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মোনাজাতের আয়োজন করে বরিশাল মহানগর ছাত্রদল।ছবি- দেশ আলো।

আলোচনা সভা শেষে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাগফিরাত কামনা ও দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্বাস্থ্য ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দীর্ঘায়ু কামনা করে দোয়া মোনাজাত করা হয়।

এদিকে আলোচনা সভা ও দোয়া মোনাজাতের মাধ্যমে দিবসটি পালন করেছে বরিশাল বিএম কলেজ ছাত্রদল। বুধবার বিকেলে নগরীর সদর রোডস্থ বিএনপি দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মোনাজাতের আয়োজন করা হয়। ছাত্রনেতা মাজহারুল ইসলাম মুনিমের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর ছাত্রদলের সিনিয়র যুগ্ম সম্পাদক মাহামুদ হাসান তানজিল।

দিবসটি উপলক্ষে দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মোনাজাতের আয়োজন করেছে বিএম কলেজ ছাত্রদল।। ছবি-দেশ আলো।

এসময় বিএনপি’র প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের স্মৃতিচারণ করে দেশের প্রতি তার আত্মত্যাগের কথা তুলে ধরেন ছাত্রনেতা মাহামুদ হাসান তানজিল। শহীদ জিয়ার আদর্শকে ধারণ করে নেতাকর্মীদের আন্দোলন সংগ্রামে এক হয়ে কাজ করার আহ্বান এই তরুন ছাত্রনেতা।

আলোচনা সভা শেষে দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের মাগফিরাত কামনা ও দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্বাস্থ্য ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দীর্ঘায়ু কামনা করে দোয়া মোনাজাত করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design Developed By : JM IT SOLUTION