1. mznrs@yahoo.com : MIZANUR RAHMAN : MIZANUR RAHMAN
  2. jmitsolutionbd@gmail.com : jmmasud :
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
পাঁচ মামলায় খালাস পেলেন বেগম খালেদা জিয়া বরিশালসহ ৭ মেট্রোপলিটনে নতুন পুলিশ কমিশনার বরিশাল বিশ্ববিদ্যালয় এবং বিএম কলেজ শিক্ষার্থীদের সংঘর্ষ, আহত ৫০ ভোলা ৩-আসনের সাবেক এমপি শাওনের বিরুদ্ধে ২ মামলা বঙ্গোপসাগরের লঘুচাপটি সুস্পষ্ট লঘুচাপে পরিণত ৩ নম্বর সংকেত বাংলাদেশ প্রতিবন্ধী বিদ্যালয় শিক্ষক সমিতির যৌক্তিক দাবি মেনে নিলেন প্রধান উপদেষ্টা বন্যাদুর্গতদের পাশে বরিশালের সাধারণ শিক্ষার্থীরা।। দেশ আলো বরিশাল জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি বিপ্লব আহমেদের ওপর সন্ত্রাসী হামলা শেখ হাসিনা-ইনু-মেননসহ ২৮ জনের বিরুদ্ধে মামলা সাবেক বিচারপতি মানিকের বিরুদ্ধে মামলা

লালমোহন বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে আওয়ামী লীগের ৭৫ তম জন্মদিন পালিত

  • প্রকাশিত : রবিবার, ২৩ জুন, ২০২৪
  • ১০৮ জন সংবাদটি পড়েছেন।

অপু হাসান। লালমোহন প্রতিনিধি:

ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, বাঙালীর সব থেকে বড় অর্জন স্বাধীনতা, এই স্বাধীনতার নেতৃত্ব দেন বাংলাদেশ আওয়ামী লীগ। উপমহাদেশের রাজনৈতিক দলের ইতিহাসে বাংলাদেশ আওয়ামী লীগ গণমানুষের কাছে একটি আদর্শ ও অনুভূতির নাম। বাংলাদেশে অসাম্প্রদায়িক, মানবিক ও মানুষের ন্যায্য অধিকার প্রতিষ্ঠায় আওয়ামী লীগ সবচেয়ে বড় রাজনৈতিক প্রতিষ্ঠান হিসেবে নেতৃত্ব দিয়ে আসছে।

তিনি আজ সকালে ভোলার লালমোহন উপজেলা আওয়ামী লীগের আয়োজনে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫ তম জন্মদিন পালনকালে প্রধান অতিথি বক্তব্যে এসব কথা বলেন।

এর আগে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তলন করেন এমপি শাওন।
পড়ে দলীয় কার্যালয়ের সামনে থেকে একটি বর্ণাঢ্য রেলী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা পরিষদ প্রাঙ্গনে গিয়ে শেষ হয়। সেখানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান এর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করেন এমপি শাওন।

এসময় উপস্থিত ছিলেন, লালমোহন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, পৌর আওয়ামী লীগের আহ্বায়ক শফিকুল ইসলাম বাদল সহ আরো অনেকে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design Developed By : JM IT SOLUTION