1. mznrs@yahoo.com : MIZANUR RAHMAN : MIZANUR RAHMAN
  2. jmitsolutionbd@gmail.com : jmmasud :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪০ পূর্বাহ্ন

একদিনে আরও ৪৮ জন পুলিশ করোনায় আক্রান্ত

  • প্রকাশিত : বুধবার, ১৩ মে, ২০২০
  • ৭৫৮ জন সংবাদটি পড়েছেন।

অনলাইন ডেস্কঃ দেশে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ৪৮ জন পুলিশ সদস্যের মরণঘাতী করোনাভাইরাস শনাক্ত করা হয়েছে। এ নিয়ে পুলিশে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১ হাজার ৯২৬ জনে। ঢাকাসহ সারাদেশের পুলিশ ইউনিটের তথ্য অনুযায়ী, সর্বশেষ বুধবার ( ১৩ মে) এই তথ্য আপডেট করা হয়েছে।

আক্রান্তদের মধ্যে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) সদস্যই ৯০৭ জন। মঙ্গলবার (১২ মে) এই সংখ্যা ছিল ৮৬৫ জন। আক্রান্তদের মধ্যে মাঠপর্যায়ের পুলিশ সদস্যই বেশি। এ পর্যন্ত করোনায় ৭ জনের মৃত্যু হয়েছে।

এছাড়া করোনা আক্রান্ত সন্দেহে আরো এক হাজার ১৫৯ পুলিশ সদস্যকে আইসোলেশনে রাখা হয়েছে। আক্রান্তদের সংস্পর্শে আসায় চার হাজার ৯৬১ জনকে কোয়ারেন্টিনে রাখা হয়েছে। এ পর্যন্ত ২৯৮ পুলিশ সদস্য সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। আর করোনাযুদ্ধে এ পর্যন্ত মারা গেছেন সাতজন পুলিশ সদস্য।

পুলিশ সদর দপ্তরের এআইজি (মিডিয়া অ্যান্ড পিআর) মো. সোহেল রানা বলেন, ‘আক্রান্তদের চিকিৎসায় আমরা সব ধরনের ব্যবস্থা নিয়েছি। আক্রান্ত সদস্যদের পরিবারের সঙ্গেও আমরা কথা বলছি। আর আমাদের যে সাতজন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন, তাঁদের পরিবারের পাশেও আমরা আছি।’

পুলিশ সদর দফতর সূত্রে জানা যায়, বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক ড. বেনজীর আহমেদের নির্দেশে করোনা আক্রান্ত পুলিশ সদস্যদের সুচিকিৎসা নিশ্চিতকল্পে কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে সব ধরনের ব্যবস্থা নেয়া হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design Developed By : JM IT SOLUTION