1. mznrs@yahoo.com : MIZANUR RAHMAN : MIZANUR RAHMAN
  2. jmitsolutionbd@gmail.com : jmmasud :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪১ পূর্বাহ্ন

মকবুল হোসেন কলেজের প্রতিষ্ঠাতা মকবুল হোসেনের মৃত্যুবার্ষিকী কাল

  • প্রকাশিত : রবিবার, ২৩ মে, ২০২১
  • ৪৭২ জন সংবাদটি পড়েছেন।

আব্দুল্লাহ আল হাসিব: আলহাজ্ব মকবুল হোসেন বিশ্ববিদ্যালয় কলেজের প্রতিষ্ঠাতা প্রয়াত আলহাজ্ব মকবুল হোসেন এর প্রথম মৃত্যুবার্ষিকী আগামীকাল। দিবসটি উপলক্ষে আগামীকাল (২৪ মে) কলেজ অডিটোরিয়ামে পবিত্র কোরআন খানি, আলোচনা সভা, স্মরণিকা’র মোড়ক উন্মোচন ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

রাজধানীর মোহাম্মদপুরে অবস্থিত কলেজটির অধ্যক্ষ আ ফ ম রেজাউল হাসান দেশ আলো’কে জানান, যথাযথ স্বাস্হ্যবিধি মেনে সকাল সাড়ে আটটায় কবর জিয়ারতের মাধ্যমে দিবসের কর্মসূচি শুরু হবে এবং দুপুর দুইটা পর্যন্ত চলবে। মরহুম মকবুল হোসেনের সহধর্মিনী ও কলেজের সভাপতি আলহাজ্ব গোলাম ফাতেমা খানম, বাংলাদেশ আওয়ামী লীগ -ঢাকা উত্তরের সভাপতি শেখ বজলুর রহমান, স্থানীয় এমপি আলহাজ্ব সাদেক খান, মোহাম্মদপুর আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ এম এ সাত্তারসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত থাকবেন।

উল্লেখ্য, রাজনৈতিক ব্যাক্তিত্ব, সাবেক সংসদ সদস্য, সি আই পি, আওয়ামী লীগের উপদেষ্টা কাউন্সিলের সদস্য মরহুম আলহাজ্ব মকবুল হোসেন করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় গত বছর ২৪ মে তিনি মারা যান।

তিনি ১৯৯৬-২০০১ মেয়াদে ধানমণ্ডি-মোহাম্মদপুর আসনের আওয়ামী লীগের কেন্দ্রীয় উপদেষ্টা পরিষদের সদস্য ছিলেন। হাজি মকবুল হোসেন শমরিতা মেডিকেল কলেজ হাসপাতালের মালিক। তিনি সন্ধানী লাইফ ইন্সুরেন্স, পূরবী জেনারেল ইন্সুরেন্স কোম্পানিরও মালিক। সিটি ইউনিভার্সিটি এবং এ্যমিকো ল্যাবরেটরিজ, পান্না টেক্সটাইল, মোনা ফিন্যান্স ইত্যাদি।

মরহুমের ছেলে টাঙ্গাইল-৬ আসনের আওয়ামী লীগের সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design Developed By : JM IT SOLUTION