1. mznrs@yahoo.com : MIZANUR RAHMAN : MIZANUR RAHMAN
  2. jmitsolutionbd@gmail.com : jmmasud :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০২:৫৫ অপরাহ্ন

শেখ হাসিনার নেতৃত্বে দিন পাল্টেছে: পানি সম্পদ প্রতিমন্ত্রী

  • প্রকাশিত : সোমবার, ৩০ আগস্ট, ২০২১
  • ৪৭৪ জন সংবাদটি পড়েছেন।

পানি সম্পদ প্রতিমন্ত্রী ও বরিশাল-৫ আসনের সংসদ সদস্য কর্নেল (অব.) জাহিদ ফারুক এমপি বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে দিন পাল্টেছে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ স্বাবলম্বী হয়েছে। আগে আমরা ঋণ নিতাম। এখন সামর্থ্য হয়েছে অন্য দেশকে ঋণ দেওয়ার। এটা সম্ভব হয়েছে শুধুমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য। প্রধানমন্ত্রীর ভিশন ২০৪১ বাস্তবায়নে জনগণের ধারাবাহিক সহযোগিতা প্রয়োজন।

সোমবার বেলা সাড়ে ১১টায় নগরীর বান্দ রোডস্থ জেলা শিল্প কলা একাডেমির অডিটোরিয়ামে করোনা পরিস্থিতিতে নিষেধাজ্ঞার সময়কালীন সরকারি তথ্য ও সেবা ৩৩৩ ফোন করা ১ হাজার ব্যক্তিদের মাঝে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা উপহার সামগ্রী খাদ্য সহায়তা বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এসময় তিনি বলেন, আপনারা স্বাবলম্বী হন, তাহলে আর আপনাদের প্রধানমন্ত্রীর শুভেচ্ছা উপহার সামগ্রী খাদ্য সহায়তার জন্য অপেক্ষা করতে হবে না। প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা সাময়িক সময়ের জন্য দেয়া হচ্ছে। এর আগেও আপনাদের এ খাদ্য সহায়তা দেয়া হয়েছে।

আপনাদের উচিত স্বাবলম্বী হওয়া। স্বাবলম্বী হতে হলে কষ্ট করতে হবে, আপনাদের নিজেদের চেষ্টা করতে হবে। আপনারা প্রচেষ্টা না করলে সরকারের পক্ষে এতো লোককে কাজ বা চাকুরি দেয়া সম্ভব হয়না। সুতরাং আপনাদের প্রতি আহবান থাকবে আপনারা নিজেরা খেটে খান, নিজেদের পায়ে দাড়ানোর চেষ্টা করুন, যাতে আপনারা আপনাদের পরিবার-পরিজন নিয়ে সুখে শান্তিতে থাকতে পারেন। জনগণ যে যার স্থান থেকে সহযোগিতা করলে ২০৪১ সালের মধ্যেই প্রধানমন্ত্রীর লক্ষ্য বাস্তবায়ন সম্ভব হবে বলেও মন্তব্য করেন তিনি।

বরিশালের জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান, অতিরিক্ত বিভাগীয় কমিশনার মো. আব্দুর রাজ্জাক, অতিরিক্ত ডিআইজি একেএম এহসান উল্লাহ, র‌্যাব-৮ এর মেজর মো. জাহাঙ্গীর , পুলিশ সুপার মারুফ হোসেন, বিসিসি’র প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ মো. ফারুক, বরিশাল সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মুনিবুর রহমান, বিসিবির বিভাগীয় পরিচালক আলমগীর খান আলো, বীর মুক্তিযোদ্ধা কেএসএ মহিউদ্দিন মানিক প্রমুখ।

এসময় প্রধানমন্ত্রীর শুভেচ্ছা উপহার সামগ্রী হিসেবে খাদ্য সহায়তা ২০ কেজি চাল, ২ কেজি ডাল, ২ কেজি আলু, ১ লিটার তেল, ১ কেজি চিনি, ১ কেজি লবন ও ১টি সাবান বিতরণ করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design Developed By : JM IT SOLUTION