1. mznrs@yahoo.com : MIZANUR RAHMAN : MIZANUR RAHMAN
  2. jmitsolutionbd@gmail.com : jmmasud :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪৩ পূর্বাহ্ন

ফেসবুকে কটুক্তির অভিযোগে উজিরপুরে মেম্বার সহ চারজনের ওপর হামলা

  • প্রকাশিত : মঙ্গলবার, ৩ জানুয়ারী, ২০২৩
  • ২২৭ জন সংবাদটি পড়েছেন।

অনলাইন ডেস্ক: উজিরপুর উপজেলার বড়াকোঠায় ফেইসবুকে কটুক্তির প্রতিবাদে মেম্বার সহ একই পরিবারের চার জনকে কুপিয়ে পিটিয়ে জখমের অভিযোগ পাওয়া গেছে। এ সময় মেম্বারের ভাতিজার সেনেটারী দোকান ভাঙচুর ও লুটপাট চালিয়ে আড়াই লাখ টাকা ছিনিয়ে নিয়ে যাওয়া হয় বলেও অভিযোগ উঠেছে। রবিবার (১ জানুয়ারি) সন্ধ্যা ছয়টার দিকে উজিরপুর উপজেলার ডাবের কুল বাজারে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, বড়াকোঠা ইউনিয়ন পরিষদের ৬ নং ওয়ার্ডের মেম্বার লিটন বেপারী, লিটনের ভাই নজরুল ইসলাম, আব্দুর রাজ্জাক, হাসান ও বাচ্চু। এদের মধ্যে গুরুতর লিটন বেপারী ও নজরুল ইসলামকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং অন্যান্যরা উজিরপুরে প্রাথমিক চিকিৎসা নেয়।

আহত হাসান জানান, গত তিনদিন পূর্বে উজিরপুর- বানারীপাড়া ২ আসনের সংসদ সদস্য তালুকদার মোঃ শাহ আলম নিজ উদ্যোগে বড়াকোঠা ইউনিয়নে গরিবদের মাঝে ছাগল বিতরণ করে। ৬ নং ওয়ার্ডের মেম্বার লিটন ব্যাপারী পাঁচটি ছাগল পেয়ে তার তার এলাকায় গরিবদের মাঝে বন্টন করে দেয়। এতে করে লিটন বেপারীর প্রতিপক্ষ পরাজিত মেম্বার প্রার্থী ইসমাইল হোসেনের ছেলে জামাল হোসেনের ভাই মিজানুর রহমান কামাল ও তার সহযোগীরা ষড়যন্ত্র করে এবং উন্নয়নমূলক প্রচার না করে উল্টো সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অপপ্রচার চালায়।

বিষয়টি নিয়ে মেম্বার লিটন বেপারী গত শুক্রবার জুমার দিনে মসজিদের মুসল্লিদের মাঝে বিষয়টি অবগত করলে প্রতিপক্ষ মিজানুর রহমান ও তার সহযোগীরা আরো ক্ষিপ্ত হয়ে যায়। এরই জের ধরে ,ঘটনার দিন সন্ধ্যায় মিজানুর রহমান কামাল এবং তার ভাই শহিদুল ইসলাম, কামালের ভাতিজা আলাল, আশরাফুল, জাকারিয়াসহ ১৫-২০জন সন্ত্রাসী পরিকল্পিতভাবে ডাবের কুল বাজারে এসে মেম্বার লিটন বেপারীর ভাতিজা আব্দুর রাজ্জাকের মালিকানাধীন রাজ ট্রেডার্স সেনেটারী দোকানে গিয়ে রাজ্জাকের উপর অতর্কিতভাবে হামলা চালায়।
এ সময় সংবাদ পেয়ে রাজ্জাকের চাচা মেম্বার লিটন বেপারি, নজরুল ইসলাম, হাসান, বাচ্চু আসলে মিজানুর রহমান কামাল সহ অন্যান্যরা মেম্বার লিটন সহ অন্যান্যদের কে হত্যার চেষ্টায় কুপিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করেন।

সেখানে লিটন এবং নজরুলের অবস্থার আশঙ্কাজনক হলে উন্নত চিকিৎসার জন্য তাদেরকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

এ বিষয় বড়াকোঠা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট শহিদুল ইসলাম জানান, ফেসবুকে কটুক্তির প্রতিবাদে নিয়ে মিজানুর রহমান কামাল সহ তার সহযোগীরা আমার পরিষদের সদস্য লিটন ব্যাপারী কে হত্যার চেষ্টায় কুপিয়ে জখম করে। লিটন সুস্থ হলে আমরা আইনানুগ ব্যবস্থা নেব।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design Developed By : JM IT SOLUTION