1. mznrs@yahoo.com : MIZANUR RAHMAN : MIZANUR RAHMAN
  2. jmitsolutionbd@gmail.com : jmmasud :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪১ পূর্বাহ্ন

লালমোহন নৌকার বিজয় সুনিশ্চিত্তের কাউন্সিলর রায়হান মাসুমের নেতৃত্ব উন্নয়ন শোভাযাত্রা

  • প্রকাশিত : মঙ্গলবার, ১০ অক্টোবর, ২০২৩
  • ৩০০ জন সংবাদটি পড়েছেন।

অপু হাসান। লালমোহন (ভোলা) প্রতিনিধি:

সারা দেশে বিএনপি জামায়াতের নৈরাজ্য, প্রতিবাদে লালমোহন উপজেলা যুবলীগ নেতা এবং পৌরসভা ৪নং ওয়ার্ড কাউন্সিলর রায়হান মাসুম নেতৃত্ব এক বিশাল বিক্ষোভ মিছিল ও উন্নয়ন শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে লালমোহন নায়ানীগ্রাম থেকে সকল শ্রেণির মানুষ একত্রিত হয়ে প্রায় দুই হাজার লোকের সমাগমে এই বিক্ষোভ মিছিল ও উন্নয়ন শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।

মিছিল টি নয়ানী গ্রাম চৌরাস্তা থেকে শুরু হয়ে লালমোহন বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে লালমোহন বাজারের চৌরাস্তা গিয়ে শেষ হয়। এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিল রায়হান মাসুম বলেন, এক সময় নয়ানী গ্রাম ছিল উন্নয়ন বঞ্চিত, বর্তমান সময়ের সংসদ সদস্য আমাদের এমপি নুরুন্নবী চৌধুরী শাওন ক্ষমতা আসার পর থেকেই এই নয়ানী গ্রামকে তিনি, উন্নয়নের রোল মডেল হিসেবে গড়ে তুলেছেন। যার জন্য এই গ্রামের সকল ধরনের মানুষ এমপি শাওন এর প্রতি কৃতজ্ঞ এবং ভালোবাসা প্রকাশ করে সব সময়।

বিগত দিনের মতো আগামী নির্বাচনে নয়ানী গ্রামের সকল শ্রেণীর মানুষ একত্রিত হয়ে এমপি শাওনের পক্ষে এবং নৌকা মার্কার পক্ষে কাজ করবেন। এ সময় আরো উপস্থিত ছিলেন, লালমোহন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ গিয়াসউদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, সহ-সভাপতি দিদারুল ইসলাম অরুন, জেলা পরিষদ সদস্য আনারুল ইসলাম রিপন, উপজেলা যুবলীগের আহবায়ক, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, ছাত্রলীগের আহবায়ক মর্তুজা সজীব, পৌরসভা আওয়ামী লীগের আহবায়ক, শফিকুল ইসলাম বাদল, যুগ্ন-অবায়ক মঞ্জু তালুকদার, আ’ন’ম’শাহ জামাল দুলাল, পৌরসভা কৃষকলীগের সভাপতি আবুল বাশার পাটওয়ারীসহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design Developed By : JM IT SOLUTION