1. mznrs@yahoo.com : MIZANUR RAHMAN : MIZANUR RAHMAN
  2. jmitsolutionbd@gmail.com : jmmasud :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৩ পূর্বাহ্ন

জনগণ আওয়ামী লীগের ওপর আস্থাশীল: এমপি নূরুন্নবী চৌধুরী

  • প্রকাশিত : শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩
  • ১১৫ জন সংবাদটি পড়েছেন।

অপু হাসান। লালমোহন (ভোলা) প্রতিনিধি:

ভোলা-৩ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ রাষ্ট্র ক্ষমতায় থেকে দেশ ও জনগণের ব্যাপক উন্নয়ন করেছে। দেশের জনগণ এখন আওয়ামী লীগের ওপর আস্থাশীল। তাই আওয়ামী লীগকেই রাষ্ট্র ক্ষমতায় দেখতে চায় দেশের জনগণ। এ জন্য তারা ৭ জানুয়ারির নির্বাচনে বিপুল ভোটে আওয়ামী লীগের বিজয় নিশ্চিত করবে।

শনিবার সকালে ভোলার লালমোহন পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের মফিজ উদ্দিন হাওলাদার বাড়িতে আসন্ন নির্বাচনে নৌকার জয়ের লক্ষ্যে অনুষ্ঠিত উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এমপি নূরুন্নবী চৌধুরী বলেন, বিএনপি-জামায়াত দেশে বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করছে। তারা দেশের চলমান উন্নয়নকে বাধাগ্রস্ত করতে চায়। বিএনপি-জামায়াত ক্ষমতা যেতে আন্দোলনের নামে মানুষ হত্যা করে। এই হত্যাকারীরা আর কখনই এ দেশে নেতৃত্ব দিতে পারবে না। দেশের জনগণ এখন বিএনপি-জামায়াতের সঙ্গে নেই। এ জন্য তারা জনবিচ্ছিন্ন হয়ে কোনো কর্মসূচিতেই সফল হতে পারছে না।

লালমোহন পৌরসভা আওয়ামী লীগের আহবায়ক শফিকুল ইসলাম বাদলের সভাপতিত্বে অনুষ্ঠিত উঠান বৈঠকে লালমোহন পৌরসভার মেয়র এমদাদুল ইসলাম তুহিন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি দিদারুল ইসলাম অরুন, সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, নূরুন্নবী চৌধুরী শাওনের সহধর্মিণী ফারজানা চৌধুরী রত্না, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম রিপন, কাউন্সিলর ফরহাদ হোসেন মেহেরসহ আরো অনেকে উপস্থিত ছিলেন

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design Developed By : JM IT SOLUTION